‘শামিতাভ’-এ বাথরুম সিঙ্গার অমিতাভ


শুক্রবার,০২/০১/২০১৫
604

মুম্বই: অভিনয়ে তো আগেই কাত করেছেন দর্শকদের এবার কি ফের গান দর্শকদের বোল্ড করবেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন? তাঁর গান আবার শোনা যাবে নতুন ছবি ‘শামিতাভ’-এ সেখানে একটি বাথরুম দৃশ্যে আড়াই মিনিট ধরে তাঁকে ‘পিডলি সি বাতে’ গানটি গাইতে দেখা  যাবে। পরণে সাদা ব্লেজার ও নীল ফেডেড জিন্স গালে চেনা দাঁড়ি। ৭২ বছরের বিগ বি-কে দেখা যাবে টয়লেট সিটে বসে গান গাইছেন।হাতে মাইক্রোফোনের বদলে হ্যান্ড শাওয়ার।পায়ে তাল দিতে দিতে তিনি গান গাইছেন।

গত সপ্তাহেই এই ছবির ‘অডিও পোস্টার’ প্রকাশিত হয়।ইউটিউবে ছবিটির প্রথম গান পোস্ট হওয়া মাত্র ১ ঘন্টার মধ্যেই ১৭৩ জন ‘লাইক’ করেছেন সেটি। এই গানের ‘লিঙ্ক’ টুইটারে প্রকাশ করেছেন বিগ বি নিজেই।সঙ্গে লিখেছেন #শামিতাভ…ওকে এই সেই পিডলি সং!! এনজয় করুন আপনারা।

এই ছবিতে বিগ বি-র সহশিল্পীরা হলেন ধনুষ ও নবাগতা অভিনেত্রী আকসারা হাসান। আগামী বছরের ৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে পারে এই ছবি।

বচ্চনের ব্যারিটোন কণ্ঠস্বরের জাদুতে তামাম ভক্তকূল মজেছেন এর আগেও তাঁর গুরুগম্ভীর গলায় গাওয়া বেশ কিছু গান মন কেড়েছে শ্রোতাদের। সেই ছবিগুলির মধ্যে রয়েছে ‘সিলসিলা’, ‘লাওয়ারিশ’, ‘বোল বচ্চন’, ‘ডন’, ‘বুড্ঢা হো গ্যায়া তেরা বাপ’, ‘কহানি’।প্রভৃতি।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট