অভিনেত্রী সানি লিওন তিন খানের সাথে ছবি করতে চায়


বৃহস্পতিবার,০৯/০৪/২০১৫
424

খবরইন্ডিয়াঅনলাইনঃ   শাহরুখ ডার্লিং, আমির ভীষণ ভালো, সালমানের সঙ্গে কাজের সুযোগ এলে আনন্দে পাগল হয়ে যাব বলে জানিয়েছেন সানি লিওন।
লক্ষ্য স্থির। দু’চোখ জুড়ে এখন শুধুই তিন খান। এঁদের প্রত্যেকের সঙ্গেই সি্ন শেয়ার করতে চান বলিউডের ‘হট বম্ব’ সানি। শাহরুখ-আমির-সালমানের নায়িকা হতে গেলে তাঁর কৌলীন্য নিয়ে প্রশ্ন উঠবে, তা জানেন। অতীত জীবন নিয়ে বরাবরই অকপট। জানিয়েছেন, “একসময় পর্ন-স্টার হলেও দ্বিধায় ভুগি না, অতীতকে মুছে ফেলতেও চাই না৷ আমি সালমান, শাহরুখ, আমিরের সঙ্গে কাজ করতে চাই৷ ওঁরা মেগাস্টার। শাহরুখের সঙ্গে আলাপ হয়েছে। খুব ভাল মানুষ। তবে আমি ওঁদের সঙ্গে প্রতিযোগিতা করতে চাই না৷” তবে তাঁকে যে অনেকে খারাপ বলে? বেবি ডলের জবাব, “আমি ব্যাপারটি এভাবে দেখি না৷ যা পছন্দ করি তা করে এগিয়ে যেতে ভালবাসি৷ যদি কোনও অভিনেতা আমার নাম দেখে কোনও ছবিতে অভিনয় করতে না চান তাতে আমার কিছু করার নেই৷ তবে অবশ্যই আমার এতে দুঃখ হয়। সবাই যাতে আমাকে অভিনেত্রী হিসাবে সিরিয়াসলি নেন সেটাই কামনা করি।”
‘বেবি ডল’, ‘পিঙ্ক লিপস’ সুপারহিট৷ মুক্তি পাবে ‘এক পহেলি লীলা’ ও সেক্স কমেডি ‘কুছ কুছ লোচা হ্যায়’। বলিউডে সানির দর বাড়ছে। মোটা অঙ্কের পারিশ্রমিকও হাঁকছেন। জানালেন, অপেক্ষা শুধু কুলীন অভিনেত্রীর তকমা পাওয়া।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট