রাহুল গান্ধী ফিরতে দেরি হবে সংবাদ সূত্রে জানা গেছে


সোমবার,১৩/০৪/২০১৫
243

খবরইন্ডিয়াঅনলাইনঃ    রাহুল গান্ধি জনশ্রুতি আবার দিল্লি ফেরার বিলম্বিত হয়েছে. তার থেকে আজ ফিরে আসা অনুমিত ছিল কংগ্রেস সহ-সভাপতি, “অনুপস্থিতি ছুটি,”.
44 বছর বয়সী সাত সপ্তাহের জন্য দূরে  এবং তিনি সময় প্রয়োজন বলে যে তার পরেও তার দীর্ঘ অনুপস্থিতিতে রক্ষার জন্য লড়াই হয়েছে, যা তার কংগ্রেস পার্টি, গুরুত্বপূর্ণ বাজেট সংসদ অধিবেশন পাশাপাশি অন্যান্য ঘটনা মিস হয়েছে “অন্তর্দর্শন.”

কংগ্রেস নেতাদের তিনি এটি সহজ শিল্প ও কি পরিকাঠামো প্রকল্পের জন্য জমি অধিগ্রহণ করতে একটি প্রস্তাব বিরুদ্ধে একটি বিশাল কৃষক সমাবেশে বক্তব্য বলে আশা করা হচ্ছে যখন গান্ধী স্পষ্টভাবে, রবিবার, 19 এপ্রিল আগে ফিরে আসতে হবে জাহির আছে.

কৃষকদের একটি রক্ষক হিসাবে নিজেকে স্থান হয়েছে যারা গান্ধী, জমি কৃষকদের অধিকাংশ সম্মতি ছাড়া অর্জিত হতে পারে না যে বলেন, 2013 সালে কংগ্রেস সরকারের আইন আনবে হতে দেখা যায়.

এই মাসের শুরুর দিকে, বিজেপি উপহাস সঙ্গে শ্রীযুক্ত গান্ধীর ইটা প্রতিক্রিয়া. “আপনি কি গুরুতর?” দৃশ্যত কয়েক মাস আগে একটি প্রতিবেদক সঙ্গে একটি রাগ বিনিময়ে জনাব গান্ধী ভাই-এর আইন রবার্ট Vadra দ্বারা সর্বনাশা ফলাফল সঙ্গে ব্যবহৃত একটি ফ্রেজ ধার, দলের মুখপাত্র শাহনওয়াজ হুসেন প্রশ্নবিদ্ধ.

গান্ধীর মা, সোনিয়া, “রাহুল শীঘ্রই আপনার সাথে করা হবে.” যে উত্তর প্রদেশ ও মধ্য প্রদেশে পাবলিক উপস্থিতি এ বলেন,

গান্ধী একটি প্রকাণ্ড গত বছরের জাতীয় নির্বাচনে পরাজয়ের ও দিল্লি এই বছর এর রাজ্য নির্বাচন অন্তর্ভুক্ত করা, যা তার দলের জন্য নির্বাচনী বিপর্যয়ের একটি সিরিজ পরে রাজনৈতিক মানচিত্র বন্ধ গিয়েছিলাম. তবে, তার দল তিনি কংগ্রেসের ক্ষতির জন্য দায়ী করা যাবে না হয়েছে.

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট