বাংলাদেশে ভারতের ছবি ‘ খোকা ৪২০ ‘ মুক্তি পাচ্ছে


মঙ্গলবার,২৮/০৪/২০১৫
646

খবরইন্ডিয়াঅনলাইনঃ   ভারতীয় সিনেমা নিয়ে ঢাকাই সিনেমা সংশ্লিষ্টদের নানা আপত্তি এড়িয়ে শুক্রবার বাংলাদেশে মুক্তি পেল পশ্চিমবঙ্গের বাংলা সিনেমা ‘খোকা ৪২০’। এসকে মুভিজের এই সিনেমাটির সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছে ইসলাম বাবুর ‘চিনিবিবি’ সিনেমাটি।

চলচ্চিত্র আমদানিকারক প্রতিষ্ঠান খান ব্রাদার্স সূত্রে জানা গেছে, ‘খোকা ৪২০’ সিনেমাটি শুক্রবার ৪৫টি হলে মুক্তি পাচ্ছে। পরবর্তী সপ্তাহ থেকে হল সংখ্যা আরও বাড়তে পারে। অন্যদিকে ‘চিনিবিবি’ পরিচালক নজরুল ইসলাম বাবু জানিয়েছেন, তার সিনেমাটি মুক্তি পাবে ৪২টি হলে।বাংলাদেশ সিনেমা হলমালিক ও প্রদর্শক সমিতির সহ-সভাপতি সুদীপ্ত দাশ গ্লিটজকে জানিয়েছেন, ঢাকার মধুমিতা, ব্লকবাস্টাসর্ সিনেমাস, শ্যামলী সিনেপ্লেক্স, এশিয়া সিনেমাসহ আরও বেশ কিছু হলে মুক্তি পাচ্ছে দেব অভিনীত সিনেমাটি।

এর আগে ভারতীয় সিনেমা ‘ওয়ান্টেড’ ও ‘ডন-টু’ বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও দর্শক টানতে পারেনি। তবে টালিগঞ্জের সিনেমাটি নিয়ে আশাবাদী হলমালিক ও প্রদর্শক সমিতি।সুদীপ্ত বলছেন, “এবার বাংলা ভাষার একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। হলে এবার প্রচুর দর্শক সমাগম হবে।”২০১৩ সালে মুক্তি পাওয়া সিনেমাটি ভারতীয় চ্যানেলে এরই মধ্যে প্রদর্শিত হয়েছে। অনলাইনেও সিনেমাটি সহজলভ্য। তাহলে দর্শক কেন হলে যাবে এমন প্রশ্নের জবাব মেলেনি তার কাছ থেকে।

রাজিব বিশ্বাস পরিচালিক ‘খোকা ৪২০’ চলচ্চিত্রে দেব ছাড়াও অভিনয় করেছেন শুভশ্রী, নুসরাত, রজতাভ দত্ত, তাপস পালসহ আরও অনেকে। তেলেগু চলচ্চিত্র ‘বৃন্দাবনম’- এর কাহিনি অবলম্বনে নির্মিত সিনেমাটি ৫১ কোটি রুপি আয় করেছিলো বলে জানা যায়।পুরনো বাংলা সিনেমা ‘খোকা ৪২০’ হলে ব্যবসা করতে পারবে না – এমন বিশ্বাসে আশায় বুক বাধছেন ‘চিনি বিবি’ পরিচালক নজরুল ইসলাম বাবু। তার দৃঢ় বিশ্বাস ‘চিনিবিবি’র ব্যবসায়িক সাফল্যকে ছুঁতেই পারবে না পশ্চিমবঙ্গের বাংলা সিনেমাটি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট