রাখী সওয়ান্ত এবার সানি লিওন -এর মতো অভিনয় করবেন।


শুক্রবার,০১/০৫/২০১৫
360

খবরইন্ডিয়াঅনলাইনঃ     রাখী সাওয়ান্ত- এক নামেই পরিচিত বলিউড পাড়ায়। খোলামেলা পোশাক এবং আবেদনময় নৃত্যশৈলীর পাশাপাশি সোজাসাপ্টা কথা বলার জন্যও যথেষ্ট সুনাম(!) রয়েছে এবার সানি লিওন সম্পর্কে অপমানজনক মন্তব্য করে বেখবরের শিরোনাম হলেন রাখী।
ভালো মন্দ মিশিয়ে বলিউডে নিজস্ব স্থান গড়ে নিয়েছেন তিনি। তাই সমসাময়িক অন্য কারো সঙ্গে তুলনা করা একেবারেই পছন্দ করেন না রাখী। আর সানির কথা তো একেবারেই আলাদা। তার একচেটিয়া শরীরী হিল্লোলের বাজার বর্তমানে মাতিয়ে রেখেছেন সানি। এমনকি গুগলে সবথেকে সার্চ করা সেলেবের তালিকায় সানিই শীর্ষে, সেখানে নাম নিশানাও নেই রাখীর। সানির প্রতি তাই ভালো মনোভাব রাখতে পারবেন না রাখী, এমনটাই স্বাভাবিক। আর তাই সানির সঙ্গে তুলনা করলে তেলেবেগুনে জ্বলে উঠলেন রাখী সাওয়ান্ত।
সানির অ্যাডাল্ট স্টার ইমেজকে খোঁচা দিয়ে রাখী বলেন, ‘সানির সঙ্গে আমার কোনও তুলনাই চলে না। আমার তুলনা হতে পারে জেনিফার লোপেজ বা ম্যাডোনার সঙ্গে। পারফর্ম করে নিজের জায়গা তৈরি করেছি। পর্ণোগ্রাফি করিনি।’
সম্প্রতি ‘জান বিগডেলা’ অ্যালবামের শুটিং করছিলেন রাখী। সেখানেই কথাবার্তার এক ফাঁকে সানি লিওনকে নিয়ে প্রশ্ন করলে সাংবাদিকদের সামনে বিষেদাগার করেন তিনি। ‘বলিউড তো সানির প্রতি দরদ দেখাচ্ছে। ওকে অনেক জামাকাপড় পরিয়ে সভ্যভদ্র দেখানো হচ্ছে। পরিশ্রম কিংবা প্রতিভা নয়, তার প্রাপ্তবয়স্ক জনপ্রিয়তা কাজে লাগিয়ে এগিয়ে যাচ্ছে সে। আর আমরা তো আসলে সমাজসেবা করছি। যদি সত্যিকারের শিল্পীর তালাশ থাকতো, তবে একজন এডাল্ট স্টারকে ধরে এনে হিরোইন বানাতাম না।’- সানি সম্পর্কে প্রকাশ্যেই এ কথা বলেছেন কন্ট্রোভার্সি কুইন রাখী সাওয়ান্ত।
অবশ্য সানি লিওন প্রথম নয়, এর আগে বলিউডের অন্যান্য নায়িকাদের নিয়েও বেফাঁস মন্তব্য করেছেন রাখী। পাকিস্থানী নায়িকা বীনা মালিক এমনকি ক্যাটরিনা কাইফ সম্পর্কে অলটপকা কথাবার্তার জন্য বিতর্কিত হয়েছিলেন তিনি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট