উচ্চ মাধ্যমিক পরীক্ষায় রাজ্যে সম্ভাব্য নবম ও জেলায় প্রথম স্থান দখল করলো উত্তর দিনাজপুর জেলার শতাব্দী প্রাচীন রায়গঞ্জ করোনেশন হাই স্কুলের ছাত্র অর্ণব সিনহা।


শুক্রবার,২৯/০৫/২০১৫
329

বিকাশ সাহাঃ    উচ্চ মাধ্যমিক পরীক্ষায় রাজ্যে সম্ভাব্য নবম ও জেলায় প্রথম স্থান দখল করলো উত্তর দিনাজপুর জেলার শতাব্দী প্রাচীন রায়গঞ্জ করোনেশন হাই স্কুলের ছাত্র অর্ণব সিনহা। তাঁর প্রাপ্ত নম্বর ৪৮২ । সে বাংলায় পেয়েছে ৯৪, ইংরাজিতে ৯৮, রসায়নে পেয়েছে ৯৩ পদার্থ বিজ্ঞানে ৯৬ অঙ্কে ৯৫ বায়োলজিতে ৯৯ । অর্ণবের বাবা মধুসূদন সিনহা অবসরপ্রাপ্ত শিক্ষক, মা কৃষ্ণা রায় সিনহা জেলা পরিষদের কর্মী। স্বভাবতই ছেলের সাফল্যে খুশিতে মেতে উঠেছেন পড়িবারের সদস্য ও আত্মীয় স্বজনেরা। উল্লেখ্য অর্ণব মাধ্যমিক পরীক্ষায় ৬৭৫ নম্বর পেয়ে রাজ্যে ষষ্ট স্থান অধিকার করেছিল।
কৃতি ছাত্র অর্ণব সিনহা জানায়, আমি দিনে চার থেকে পাঁচ ঘণ্টা পড়াশুনা করতাম। টেস্ট পরীক্ষার পর থেকে আট ঘণ্টা পড়াশুনা করতাম। আমি ভবিষ্যতে ডাক্তার হতে চাই। পড়াশুনার সাথে সাথে ক্রিকেট ও ফুটবল খেলা দেখতে ভাল লাগে ।
অর্ণবের মা কৃষ্ণা রায় সিনহা বলেন, অর্ণব এক থেকে দশের মধ্যে থাকবে এটা আমরা আশা করেছিলাম। অর্ণব কে না বললেও সেই ছোট থেকেই বই নিয়ে পড়তে বসত। পড়তে বসার ব্যাপারে তাকে কোনও দিনও বলতে হয়নি। জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা দিয়েছে, ভবিষ্যতে সে ডাক্তার হতে চায়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট