উত্তর দিনাজপুর জেলার রাধিকাপুর বর্ডার এলাকায় কাঁটাতারের বেড়ার ওপারে ভারতীয় ভূখণ্ডে গরু ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল.


রবিবার,৩১/০৫/২০১৫
397

খবরইন্ডিয়াঅনলাইনঃ    উত্তর দিনাজপুর জেলার রাধিকাপুর বর্ডার এলাকায় কাঁটাতারের বেড়ার ওপারে ভারতীয় ভূখণ্ডে গরু ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। মৃতের নাম নাজমুল হক (৩৩), বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডি ব্লকের অন্তর্গত চৌষার কানদহ এলাকায়। রবিবার সকালে খোলতোর এলাকায় কাঁটাতারের বেড়ার ওপারে ১৫০ ফিট দূরে ভারতীয় ভূখণ্ডে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন কর্তব্য বিএসএফ জওয়ানরা। বিএসফের তরফ থেকে খবর দেওয়া হয় কালিয়াগঞ্জ থানায়। কালিয়াগঞ্জ থানার আইসি শ্রীমন্ত বন্ধোপাধ্যায়ের নেতৃতে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে যায়। ঘটনাস্থলে ম্যাজিস্ট্রেট হিসেবে আসেন কালিয়াগঞ্জ সমষ্টি উন্নয়ন আধিকারিক মহম্মদ জাকারিয়া ও বিএসএফের ১৬৭ নম্বর বাটেলিয়ানের কমান্ডেন্ট লক্ষ্মীন্দর সিং।
মৃতদেহের পিঠের পেছনের দিকে গুলির চিহ্ন রয়েছে। মৃতদেহ যেখানে উদ্ধার হয় কাঁটাতারের বেড়ার এপারের অংশ কালিয়াগঞ্জ ব্লকের রাধিকাপুর পঞ্চায়েতের খোলতোর এলাকার মধ্যে পড়ে, ওপর দিকে কাঁটাতারের ওপারে বাংলাদেশের ভূখণ্ডের নাম বৈরাগী পাড়া।
নাজমুল হকের জামাইবাবু সফিকুল ইসলাম বলেন, নাজমুল হক গরু কেনা বেচার ব্যবসার সঙ্গে যুক্ত ছিল। কি করে এমন ঘটনা ঘটল তা আমি জানিনা।
কালিয়াগঞ্জ থানার আইসি শ্রীমন্ত বন্ধোপাধ্যায় বলেন, বিএসএফের তরফ থেকে আমরা খবর পাই খোলতোর বিওপির অধীনে কাঁটাতারের বেড়া থেকে ১৫০ ফুট দূরে একটি মৃতদেহ পড়ে রয়েছে। বিএসএফের সহযোগিতায় গেট খুলে আমরা ঘটনাস্থলে যাই, সেই সঙ্গে মৃতদেহ সনাক্তকরণের জন্য বেশকয়েকজন সাধারণ নাগরিককে নিয়ে যাওয়া হয়। কুশমণ্ডির এক বাসিন্দা মৃতদেহ শনাক্ত করে। সেখান থেকে বেশ কিছু দূরে রক্তের দাগ, জামাকাপড় ও রশি পাওয়া যায়। মার্ডার কেস চালু করার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট