আসন্য বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে বিজেপির সঙ্গে রাজনৈতিক সমঝোতায় প্রার্থী দেবে কামতাপুর প্রোগ্রেসিভ পার্টি, বললেন অতুল রায়


রবিবার,৩১/০৫/২০১৫
397

বিকাশ সাহাঃ     আসন্য বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গে বিজেপির সঙ্গে রাজনৈতিক সমঝোতায় প্রার্থী দেবে কামতাপুর প্রোগ্রেসিভ পার্টি। গৌরবঙ্গের তিন জেলার প্রতিনিধিদের নিয়ে রবিবার দুপুরে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের সমবায় উৎসব ভবনে কর্মী সভায় এসে একথা বলেন কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির সুপ্রিমো অতুল রায়। উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ও মালদা জেলার শতাধিক কর্মী ছাড়াও এই কর্মী সভায় উপস্থিত ছিলেন, উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ও মালদা জেলার কনভেনার রুপক রায়, উত্তর দিনাজপুর জেলা সম্পাদক বিনোদ বিহারী রায়, কালিয়াগঞ্জ ব্লক সভাপতি সুরেশ সরকার সহ প্রমুখ।
কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির সুপ্রিমো অতুল রায় বলেন, সংগঠনকে মজবুত করা আমাদের মূল লক্ষ্য। আলাদা রাজ্য ও কামতাপুর ভাষাকে সাংবিধানিক স্বীকৃতির লক্ষ্যমাত্রা সামনে রেখে আমাদের আন্দোলন জারী থাকবে। লোকসভা নির্বাচনে বিজেপির সঙ্গে আমাদের যৌথ রাজনৈতিক সমঝোতা ছিল। গত লোকসভা নির্বাচনে আমরা বিজেপিকে সমর্থন করেছিলাম। আসন্য বিধানসভা নির্বাচনেও বিজেপির সঙ্গে এই সমঝোতা বজায় থাকবে। আসন্য বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গের ৫৪ টি আসনের মধ্যে ২৭ টি আসনে আমাদের প্রার্থী দেওয়ার দাবী থাকবে। যদিও বিজেপি ও আমাদের কামতাপুর প্রোগ্রেসিভ পার্টির মধ্যে আলাপ আলোচনার মধ্য দিয়ে ঠিক হবে কে কটা আসন পাবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট