উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের মেরুয়াল বিএসএফ ক্যাম্পে চাকরীর জন্য পরীক্ষা দিতে এসে লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে এক যুবকের মৃত্যু হল।


সোমবার,০১/০৬/২০১৫
348

বিকাশ সাহাঃ   বিএসএফের চাকরীর জন্য পরীক্ষা দিতে এসে লাইনে দাঁড়িয়ে অসুস্থ হয়ে এক যুবকের মৃত্যু হল। সোমবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের মেরুয়াল বিএসএফ ক্যাম্পে চাকরীর পরীক্ষার জন্য লাইনে দাঁড়িয়েছিল পুরুলিয়া জেলার কালিয়ারি গ্রামের বাসিন্দা সাধন পণ্ডিত (২৫)। লাইনে দাঁড়িয়ে থাকাকালীন সে অসুস্থ বোধ করলে তাকে সঙ্গে সঙ্গে বিএসএফ ক্যাম্পের হাসপাতালে নিয়ে যান কর্তব্যরত বিএসএফ জওয়ানরা। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা করানো হয়। তা সত্ত্বেও তার শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হতে থাকলে তাকে রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। রায়গঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসা চলাকালীন এদিন বিকেলে মারা যায় সাধন পণ্ডিত। মৃত্যুর খবর পেয়ে কর্ণজোড়া ফাঁড়ির পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।
কর্ণজোড়া ফাঁড়ির ওসি পিনাকী সরকার বলেন, প্রচণ্ড তাপপ্রবাহের কারণে হয়ত মৃত্যু হতে পারে সাধন পণ্ডিতের । মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে সঠিক ভাবে তার মৃত্যুর কারণ বলা যাবে। মৃতের পড়িবারের লোকেদের খবর পাঠানো হয়েছে। যদিও বিএসএফের তরফ থেকে কেউ এব্যাপারে মুখ খোলেননি।
সাধন পণ্ডিতের মৃত্যুর সংবাদ পেয়ে পরীক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট