এইচ পি গ্যাস এজেন্সির অফিসে কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সেবা সমিতির ডেপুটেশন


সোমবার,২৯/০৬/২০১৫
690

বিকাশ সাহাঃ    গ্রাহকদের সঙ্গে দুর্ব্যবহার ও অযথা হয়রানী বন্ধ করা সহ মোট ১২ দফা দাবীর ভিত্তিতে এদিন রবিবার বিকেলে কালিয়াগঞ্জের এইচ পি গ্যাস এজেন্সির অফিসে ডেপুটেশন দিল কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সেবা সমিতি। এদিন গ্যাস এজেন্সির মালিক চন্দ্রিমা সরকার উপস্থিত না থাকায় স্মারকলিপি তুলে দেওয়া হয় তাঁর স্বামী পল্টু সরকারের হাতে। কালিয়াগঞ্জ ক্রেতা সুরক্ষা ও সেবা সমিতির সভাপতি কানাই শেঠ বলেন, এই গ্যাস এজেন্সির কর্মীরা গ্রাহকদের সঙ্গে বিভিন্ন সময় দুর্ব্যবহার করে, সেই সঙ্গে গ্রাহকদের অযথা হয়রানী করায়। তা বন্ধ করার কথা বলা হয়েছে। ডবল সিলিন্ডার এর কানেকশান নিতে গেলে প্রেশার কুকার, গ্যাস পাইপ, ওভেন সহ বেশকিছু জিনিস সাধারণ মানুষের উপর চাপিয়ে দেওয়া হয়। এভাবে সাধারণ মানুষের উপর বাড়তি জিনিস চাপিয়ে দেওয়া বন্ধ করতে হবে। গ্যাসের ডিলার ও গ্যাসের উচ্চ পদস্থ আধিকারিকের নাম ঠিকানা ও মোবাইল নম্বর প্রকাশ্য স্থানে সংরক্ষিত রাখতে হবে। যাতে করে সাধারণ মানুষ সহজেই তাঁর অভাব অভিযোগ সহ তাঁর সঙ্গে হওয়া দুর্ব্যবহার কথা উচ্চ পদস্থ আধিকারিককে জানাতে পারে। কানাই শেঠ ছাড়াও এদিন উপস্থিত ছিলেন সমিতির সম্পাদক সন্দীপ কুমার ধর, উৎপল সেন, চিন্ময় দেবগুপ্ত, অমলেন্দু সেনগুপ্ত সহ প্রমুখ।
ব্যবসার খাতিরে গ্রাহকদের ওভেন গছিয়ে দেওয়ার কথা কার্যত স্বীকার করে নেন গ্যাস এজেন্সির মালিকের স্বামী পল্টু সরকার। তিনি বলেন, আইএসআই মার্কা ওভেন নেওয়ার জন্য আমরা গ্রাহকদের অনুরোধ করি কিন্তু জোর করে চাপিয়ে দিই না। সেই সঙ্গে তিনি বলেন এই অফিসে এসে মানুষ তাঁর অভাব অভিযোগের কথা লিখিত ভাবে জানাতে পারবেন। তার জন্য অফিসে একটি খাতা রয়েছে।RSCN7246

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট