আশার আলো আমিনের জীবনে


বৃহস্পতিবার,০২/০৭/২০১৫
303

খবরইন্ডিয়াঅনলাইনঃ    শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বিশ্বকাপের মাঝপথে অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরত আসতে হয়েছিল আল আমিন হোসেনকে। বিশ্বকাপের পর পাকিস্তান ও ভারতের বিপক্ষে কোনো দলেই জায়গা হয়নি তাঁর। সুযোগ পাননি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বুধবার ঘোষিত টি-টোয়েন্টি দলেও।

অবশেষে এই তরুণ ডানহাতি পেসারের সামনে আশার আলো। শুক্রবার একমাত্র টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে প্রোটিয়াদের প্রায় এক মাসের সফর। এই ম্যাচের জন্য ঘোষিত বিসিবি একাদশের দলে আছে আল-আমিনের নাম।

বিসিবি একাদশের ১২ সদস্যের দলটিতে রাখা হয়েছে দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা আবদুর রাজ্জাককেও। গত বছরের আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে সর্বশেষ বাংলাদেশের হয়ে খেলেছিলেন এই অভিজ্ঞ বাঁহাতি স্পিনার। আছেন চোটের কারণে বিশ্বকাপের মাঝপথ থেকে ফিরে আসা ওপেনার এনামুল হকও।

এই দলের অধিনায়ক ইমরুল কায়েস। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে সুযোগ পাওয়া রনি তালুকদার আর সোহাগ গাজীও আছেন বিসিবি একাদশে।

ফতুল্লার খানসাহেব ওসমান আলী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচটি শুরু হবে শুক্রবার দুপুর ১টায়।

বিসিবি একাদশ : ইমরুল কায়েস (অধিনায়ক), এনামুল হক, রনি তালুকদার, মোসাদ্দেক হোসেন, মাহমুদুল হাসান, সৈকত আলী, শুভাগত হোম, আবদুর রাজ্জাক, সোহাগ গাজী, আল-আমিন হোসেন, আবুল হাসান ও কামরুল ইসলাম।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট