কালিয়াগঞ্জ শহর তৃনমূল কংগ্রেস সভাপতি পরিবর্তন


শুক্রবার,০৩/০৭/২০১৫
289

বিকাশ সাহাঃ    উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌরসভা নির্বাচনে ভরাডুবির পর এদিন শুক্রবার সকালে সাংবাদিক সম্মেলন করে নতুন সভাপতির নাম ঘোষণা করলো তৃনমূল কংগ্রেস। কালিয়াগঞ্জ শহর তৃনমূল কংগ্রেসের সভাপতি ছিলেন জয়ন্ত সাহা। আসন্য বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে দলকে আরও মজবুত করার লক্ষে নতুন শহর সভাপতির হিসেবে কমল ঘোষকে নিযুক্ত করা হয় । তৃনমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি হিসেবে ঈশ্বর রজক ও বীরেন্দ্র নাথ দাসের হাতে দায়িত্বভার তুলে দেওয়া হয়। বিদায়ী শহর সভাপতি জয়ন্ত সাহাকে জেলা সহ সভাপতির দায়িত্ব দেওয়া হয়। এদিন কালিয়াগঞ্জের বিবেকানন্দ মোড়ের নিমতলা পার্টি অফিসে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন তৃনমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ সহ কালিয়াগঞ্জের প্রথম সারির একাধিক নেতা।
তৃনমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ বলেন, উত্তর দিনাজপুর জেলা অবজারভার তথা রাজ্য তৃনমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক শুভেন্দু অধিকারী, জেলা সভাপতি অমল আচার্য সহ গত ৯ জুন আমরা একটি মিটিং করি। সেখানে সিদ্ধান্ত হয় কালিয়াগঞ্জ শহর তৃনমূল কংগ্রেস কমিটি নতুন ভাবে সাজানো হবে। সেই পরিপেক্ষিতে শহর সভাপতি সহ বিভিন্ন পদের রদবদল করা হচ্ছে।
উল্লেখ্য ২০০৯ সালে কালিয়াগঞ্জ পৌরসভা নির্বাচনে ২ টি আসনে জয়লাভ করেছিল তৃনমূল কংগ্রেস। কিন্তু ২০১৫ সালের পৌরসভা নির্বাচনে তৃনমূল কংগ্রেস খাতা খুলতে না পারায় কালিয়াগঞ্জের রাজনৈতিক মহলে শহর সভাপতির দক্ষতা নিয়ে জল্পনা শুরু হয়েছিল। RSCN7246

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট