রসমালাই


সোমবার,০৬/০৭/২০১৫
337

উপকরণঃ
রসগোল্লা  – 12 15
দুধ – 3 কাপ
কনডেন্সড মিল্ক – 3 tbsp
ঘি – 1 চা চামচ
চিনি – 1/2 কাপ
কাটা বাদাম (রেললাইন, cashews এবং বাদাম) – 3 tbsp
জাফরান – 3 4 strands
এলাচ গুঁড়া – 1/2 কাপ (ঐচ্ছিক)   /   পদ্ধতিঃ       একটি প্রশস্ত ভারী মোড়া বদনা নিন সামান্য ঘি সঙ্গে এটি রগড়ানি এবং ঘন দুধ + + দুধ যোগ করুন. একটা ফোঁড়া আনুন এবং মাঝারি শিখা কমাতে. দুধ পুরু আরম্ভ করা, গরম দুধ 2 tbsp নিতে জাফরান strands যোগ এবং এটি ভাল পেষ, সরাইয়া রাখা half.Meanwhile কমে পর্যন্ত মথন রাখুন.
Rasmalai কিভাবে – 1 ম ধাপ
এখন ফুটন্ত জাফরান দুধ যোগ এবং কর্মচঞ্চল রাখতে. তারপর চিনি যোগ এবং কর্মচঞ্চল রাখতে. মিশ্রণ rabri বলা হয় এবং এটি নিজে ঐশ্বরিক কাণ্ডকীর্তি হয় 🙂
Rasmalai কিভাবে – Step2
সিম রাখুন এবং এটা ঘি volume.Fry মধ্যে বাদাম হ্রাস পর্যন্ত আলোড়ন এবং rabri থেকে এটি যোগ এবং ভাল মিশ্রিত করা. এলাচ গুঁড়া যোগ করুন এবং একটি দ্রুত মিশ্রণ দিতে.
Rasmalai কিভাবে – 3 য় ধাপ
এখন অবশেষে rasgullas যোগ এবং rasgullas, milk.Switch বন্ধ শোষণ পুরোপুরি ঠান্ডা এবং তারপর এটি হোন পর্যন্ত এটা 5mins জন্য কম আগুনের মধ্যে রান্না করা যাক. Rasmalai এখন প্রস্তুত. ঠান্ডা পরিবেশন কর!
Rasmalai কিভাবে – Step4
আমি Annapoorna GowriShankar.Guess থেকে তা সামান্য আস্বাদ যেহেতু আমি তারা ঘন দুধ তাই ঘন দুধ ব্যবহার করে বাড়ীতে ব্যবহার করে দেখুন দিতে চেয়েছিলেন ব্যবহার rasmalai একটি বড় ফ্যান হয়ে থাকেন. ডান ঐক্য প্রস্তুত যদি গৃহ্য ওগুলো খুব ভাল হয়.
আপনি দোকান কেনা rasgullas ব্যবহার করতে পারেন, কলাই বেশী পৌঁছানোর সহজ – Haldirams ভালো কাজ করে.

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট