রেডিওলজিষ্ট ছুটিতে থাকায় রায়গঞ্জ জেলা হাসপাতালের পরিষেবা বিঘ্নিত


শনিবার,২৫/০৭/২০১৫
348

বিকাশ সাহাঃ    উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ জেলা হাসপাতালে রেডিওলজিষ্ট মাসের বেশীরভাগ দিন ছুটিতে থাকার কারণে শিকেয় উঠেছে চিকিৎসা পরিষেবা। জেলার সর্ববৃহৎ এই চিকিৎসা পরিষেবা কেন্দ্রটির এমন অব্যবস্থায় চরম ভোগান্তির শিকার হচ্ছেন রোগীরা। রোগীর আত্মীয়দের অভিযোগ, হাসপাতালে এক্সরে, আলট্রাসোনগ্রাফি সহ রেডিওলজিষ্ট বিভাগে ঠিকমত পরিষেবা পাচ্ছেন না তাঁরা। ফলে গাঁটের টাকা খরচ করে শহরের বিভিন্ন বেসরকারী প্রতিষ্ঠানে এইসব পরীক্ষা করাতে বাধ্য হচ্ছেন রোগীরা। অথচ এব্যাপারে হাসপাতাল কর্তীপক্ষের কোনও হেলদোল চোখে পড়ছে না।
রায়গঞ্জ জেলা হাসপাতাল সুত্রের খবর, কোলকাতার বাসিন্দা হাসপাতালের একমাত্র রেডিওলজিষ্ট ডঃ অরিজিৎ গাঙ্গুলী নানা অজুহাতে মাসের বেশীরভাগ সময়ই ছুটিতে থাকেন। যারফলে এই বিভাগের পরিষেবা বিগ্নিত হচ্ছে। খুব তারাতারি এব্যাপারে উপযুক্ত ব্যবস্থা না নিলে আগামীতে মানুষের ক্ষোব আছড়ে পড়তে পারে।
এব্যাপারে রায়গঞ্জ জেলা হাসপাতালের সুপার অনুপ হাজরা বলেন, অরিজিৎ বাবুর পারিবারিক সমস্যা রয়েছে। তিনি বর্তমানে ছুটিতে আছেন। তাঁর বদলির অর্ডার হয়ে গিয়েছে। হাসপাতালে রেডিওলজিষ্ট না থাকায় তাঁকে দিয়েই এই বিভাগের কাজকর্ম চালানো হচ্ছে। এই বিভাগের সমস্যা মেটানোর জন্য ঊর্ধ্বতন কর্তীপক্ষকে জানানো হয়েছে।RSCN7246

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট