আলিপুরদুয়ারে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের ডেপুটেশন


সোমবার,০৩/০৮/২০১৫
351

বিকাশ সাহাঃ    উত্তরবঙ্গ সংবাদের আলিপুরদুয়ারের সংবাদদাতা চয়ন সরকারের উপর আক্রমনকারীদের কঠোর শাস্তির দাবী সহ চয়ন বাবুকে দ্রুত উদ্ধারের দাবীতে সোমবার দুপুরে জেলা শাসক রণধীর কুমার ও জেলা পুলিশ সুপার সৈয়দ ওয়াকার রাজার হাতে স্মারকলিপি তুলে দিন উত্তর দিনাজপুর প্রেস ক্লাব। এদিনের স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সম্পাদক অলিপ মিত্র, সভাপতি বিশ্বনাথ সিংহ, ভবানন্দ সিংহ, উত্তম পাল সহ প্রমুখ।
উল্লেখ্য আলিপুরদুয়ার জেলার উত্তরবঙ্গ সংবাদপত্রের সাংবাদিক চয়ন সরকার তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে খবর করেছিল। এই খবরের জেরে তাঁর উপর ও তাঁর বাড়িতেও হামলা হয় বলে অভিযোগ। সেই কারণে চয়ন বাবু গতকাল রবিবার আলিপুরদুয়ার জেলা পুলিশ সুপারের ঘরের সামনে অনশনে বসার পরিকল্পনা নিয়ে বাড়ি থেকে বের হয়েছিল। তারপর থেকেই চয়ন বাবুকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। রবিবার রাতে শলসলাবাড়ি ফরেস্ট থেকে জেলা পুলিশ চয়ন বাবুর মোটর বাইক, মানি ব্যাগ ও নোট বুক উদ্ধার করে । জেলা পুলিশের তরফ থেকে খোঁজখবর চালালেও চয়ন বাবুকে খুঁজে পায়নি পুলিশ।
উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সম্পাদক অলিপ মিত্র বলেন, সাংবাদিক চয়ন সরকারকে দ্রুত খুঁজে বের করে হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। তা না হলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামা হবে। RSCN7246

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট