কংগ্রেসের নেতা কর্মীদের উপর হামলার প্রতিবাদে রায়গঞ্জে পথ অবরোধ


বুধবার,১৯/০৮/২০১৫
306

বিকাশ সাহাঃ    বাংলা বন্ধ সমর্থনকারী কংগ্রেস নেতৃত্ব ও কর্মীদের উপর তৃণমূলের গুন্ডাবাহিনীর আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা ও রক্তাক্ত-জখম করার প্রতিবাদে এবং দোষীদের গ্রেপ্তারের দাবীতে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের মিশন মোড়ে রায়গঞ্জ-বালুরঘাটগামী ১০এ নম্বর রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোব দেখালেন রায়গঞ্জ ব্লক কংগ্রেস কমিটি। এদিন বুধবারের পথ অবরোধ কর্মসূচীতে উপস্থিত ছিলেন রায়গঞ্জ ব্লক কংগ্রেস কমিটি সভাপতি লিয়াকত আলি, জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক পবিত্র চন্দ ও সন্দীপ বিশ্বাস, যুব কংগ্রেসের জেলা সভাপতি মানষ ঘোষ সহ শতাধিক কংগ্রেস কর্মী।
উল্লেখ্য গতকাল মঙ্গলবার প্রদেশ কংগ্রেসের ডাকে রাজ্য জুড়ে ১২ ঘণ্টার বাংলা বন্ধ চলছিল। জেলার বিভিন্ন অফিস আদালতের সঙ্গে সঙ্গে বন্ধ সমর্থনে উত্তর দিনাজপুর জেলা পরিষদের সামনেও পিকেটিং করে কংগ্রেস কর্মীরা। কংগ্রেস কর্মীরা রায়গঞ্জের কর্ণজোড়ায় অবস্থিত জেলা পরিষদের অফিসের সামনে পিকেটিং করার সময় তৃনমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন আইএনটিটিউসি এর কর্মীরা আগ্নেয়অস্ত্র ও লাঠিসোটা নিয়ে কংগ্রেসের নেতা কর্মীদের উপর হামলা করে বলে অভিযোগ। যথেচ্ছ ভাবে কংগ্রেস কর্মীদের মোটর বাইক ভাঙচুর করার অভিযোগ ওঠে শাসক দলের শ্রমিক সংগঠনের বিরুদ্ধে। হামলার জেরে ২ নম্বর কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান বিষ্টু বর্মণ সহ কংগ্রেসের ৬ জন কর্মী ও নেতা আহত হন। তাঁদের মধ্যে এখনও কয়েকজন চিকিৎসাধীন।
রায়গঞ্জ ব্লক কংগ্রেস কমিটি সভাপতি লিয়াকত আলি বলেন, কংগ্রেসের নেতা ও কর্মীদের উপর হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার না করলে আমরা বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হব।RSCN7246

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট