দিলবোলে ছবিতে শাহরুখ ও কাজল কে নতুন রুপে দেখা যাবে


শনিবার,২২/০৮/২০১৫
560

খবরইন্ডিয়াঅনলাইনঃ     কনকনে ঠাণ্ডায় তারা রোমান্স করবেন নিরালায়। আর সেই রোমান্টিক দৃশ্যগুলো ক্যামেরা বন্দি করা হবে টানা ১২ দিন। শুধু একটি গানের দৃশ্যের জন্য এই ১২ দিন খরচ করছেন রোহিত শেঠি।কাজল আর শাহরুখ এখন আছেন আইসল্যান্ডে। সঙ্গে আছেন তাদের নিয়ে নতুন সিনেমা দিলবোলের নির্মাতা রোহিত এবং তার প্রডাকশন টিমের অন্যান্যরা। এ ছাড়া বিশেষ ভাবে সেই শুটিং-এ থাকছেন ফারহা খান।কাজল-শাহরুখকে ভক্তরা আবারো দেখতে পাবেন। আর তার জন্য প্রস্তুত বলিউড সিনেমার জনপ্রিয় এই জুটি। ২০১০ সালের পর ফের রুপোলি পর্দায় ফিরছেন এই কিংবদন্তী জুটি। রোহিত শেঠির ‘দিলবোলে’ ছবির একটি রোমান্টিক গানের দৃশ্য যাতে বিশেষ হয়ে ওঠে, তার জন্য ১২ দিন সময় খরচ করছেন কাজল আর শাহরুখ।
আপাতত শুধু অপেক্ষার পালা! সব ঠিক থাকলে চলতি বছরের বড়দিনেই মুক্তি পেতে পারে কাজল-শাহরুখের কামব্যাক ছবি।

সেখানে যাওয়ার আগে এক সংবাদ সম্মেলন ডেকে ফারহা নিজেই জানিয়েছিলেন বিষয়টি।
এর আগে অবশ্য এই তুখোড় কোরিওগ্রাফার ঘোষণা দিয়েছিলেন তিনি আর কখনই কোরিওগ্রাফি করবেন। তবে শাহরুখ যেহেতু তার ঘনিষ্ঠ বন্ধু, তাই আর আপত্তি করেননি তিনি। বন্ধুর অনুরোধ ফেলতে না পেরে ফারহা রাজি হয়ে গিয়েছেন অন্যের ছবির কোরিওগ্রাফির কাজে।
সংবাদিকদের মাঝখানে রেখে দর্শকদের কথা দিয়েছেন তিনি, এমন রোমান্টিক ছন্দে হাজির করবেন কাজল-শাহরুখকে ছবির পর্দায়, যেমনটা আজ পর্যন্ত কেউ দেখেনি!
Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট