ভারত স্বস্তিতে


রবিবার,২৩/০৮/২০১৫
293

 খবরইন্ডিয়াঅনলাইনঃ    দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন শেষে স্বস্তিতে ভারত; অস্বস্তিতে স্বাগতিক শ্রীলঙ্কা। কলম্বোতে চলমান এই টেস্টে শনিবার তৃতীয় দিনের খেলা শেষে ১৫৭ রানের লিড পেয়েছে ভারতীয়রা।

ভারতের প্রথম ইনিংসে সংগ্রহ ছিল ৩৯৩ রান। জবাবে শনিবার শ্রীলঙ্কানরা প্রথম ইনিংসে অলআউট হয়েছে ৩০৬ রানে। ফলে ৮৭ রানের লিড নিয়ে দ্বিতীয় ইনিংসের ব্যাটিংয়ে নেমেছে ভারত। এই ইনিংসে ১ উইকেট হারিয়ে ৭০ রান তুলে দিন শেষ করেছে বিরাট কোহলির দল। আউট হয়েছেন প্রথম ইনিংসে সেঞ্চুরি করা ওপেনার লোকেশ রাহুল। ক্রিজে রয়েছেন ওপেনার মুরলি বিজয় (৩৯ রান) ও ওয়ানডাউনে নামা অজিঙ্ক রাহানে (২৮ রান)।

শ্রীলঙ্কার ইনিংস ৩০০ রানের কোটা পেরিয়েছে মূলত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস ও মিডলঅর্ডার ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নের ব্যাটে। শুক্রবার ৩ উইকেট হারিয়ে ১৪০ রান তুলে দিন শেষ করেছিল স্বাগতিকরা। ম্যাথুস ব্যক্তিগত ১৯ ও থিরিমান্নে ২৮ রানে অপরাজিত ছিলেন। শনিবার টেস্ট ক্যারিয়ারের চতুর্থ হাফসেঞ্চুরি পেয়েছেন থিরিমান্নে। আউট হয়েছেন ৬২ রানে। তবে অ্যাঞ্জেলো ম্যাথুস ঠিকই সেঞ্চুরির দেখা পেয়েছেন। আউট হওয়ার আগে করেছেন ১০২ রান। শ্রীলঙ্কার  অধিনায়কের এটি ষষ্ঠ টেস্ট সেঞ্চুরি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট