চোটের কারণে ভারতের কয়েকজন ক্রিকেটার খেলতে পারছে না শ্রীলঙ্কার সিরিজে


সোমবার,২৪/০৮/২০১৫
307

 খবরইন্ডিয়াঅনলাইনঃ    চলমান টেস্ট সিরিজে ফের ধাক্কা খেল ভারত। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে খেলতে পারবেন না ওপেনার মুরলি বিজয় ও উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা।

ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে। বিজয়ের বদলে করুণ নাইর ও সাহার জায়গায় আরেক উইকেটরক্ষক ব্যাটসম্যান নামান ওঝা স্কোয়াডে যোগ দেবেন।

এর আগে ইনজুরির কারণে দ্বিতীয় টেস্টের আগে সিরিজ থেকে ছিটকে পড়েন ওপেনার শিখর ধাওয়ান। সিরিজের প্রথম টেস্টে খেলেছিলেন এই বাঁহাতি। তবে ইনজুরির কারণে ওই টেস্টে খেলতে পারেননি বিজয়। ইনজুরি কাটিয়ে কলম্বোর পি সারা ওভালে চলমান দ্বিতীয় টেস্টে ফেরেন তিনি। প্রথম ইনিংসে ‘ডাক’ খেলেও দ্বিতীয় ইনিংসে ৮২ রান করেন এই ডানহাতি। তবে সোমবার টেস্টের চতুর্থ দিনে পুরনো হ্যামস্ট্রিংয়ের ইনজুরি তাকে আবার দল থেকে ছিটকে ফেলে দিল।

আর উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ভারতের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ের সময় হ্যামস্ট্রিংয়ের ইনজুরি নিয়ে ‘রিটায়ার্ড আউট’ হয়ে মাঠ ত্যাগ করেন। ভারত ইনিংস ঘোষণা করার আগে অবশ্য আবার ক্রিজে এসেছিলেন তিনি। কিন্তু টেস্টের চতুর্থ ইনিংসে শ্রীলঙ্কার ব্যাটিংয়ের সময় আর ফিল্ডিংয়ে নামেননি। তার বদলে উইকেটের পেছনে দাঁড়ান ওপেনার লোকেশ রাহুল।

সাহার বদলে স্কোয়াডে আসা নামান ওঝা ভারতের হয়ে একটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেললেও এখনো টেস্ট খেলেননি। আর করুণ নাইয়ের এখনো আন্তর্জাতিক ক্রিকেটেই অভিষেক হয়নি। তবে কদিন আগে দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের বিপক্ষে চার দিনের ম্যাচে ভারত ‘এ’ দলের হয়ে ১১৪ রানের অপরাজিত ইনিংস খেলেন এই ডানহাতি ব্যাটসম্যান।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট