মদের আসরে ম্যাজিক দেখাতে গিয়ে রিক্সা চালকের মৃত্যু রায়গঞ্জে


সোমবার,৩১/০৮/২০১৫
302

বিকাশ সাহাঃ    মদের আসরে অভিনব ম্যাজিক দেখাতে গিয়ে পৌড় রিক্সা চালকের মৃত্যু রায়গঞ্জে। মৃতের নাম ক্ষিতিশ সরকার(৫৪)। স্থানীয় বাসিন্দা সুত্রে জানাযায়, গত ২৮শে আগস্ট শুক্রবার, দিন দুপুরে রায়গঞ্জের বিরঘই গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত জয়নগর প্রাথমিক বিদ্যালয়ের পেছনের মাঠে ক্ষিতিশ সরকার ও তাঁর বেশ কয়েকজন সঙ্গী মদের আসর বসিয়েছিল। নেশায় আচ্ছন্য হয়ে তাঁদের মধ্যে একজনের ম্যাজিক দেখানোর ইচ্ছে জাগে। ঐ ব্যক্তি নিজের মুখে কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালিয়ে আগুনের ফোয়ারা তৈরি করে। সঙ্গে সঙ্গে এই ম্যাজিক দেখাতে মদ্যপরা একে অপরকে চালেঞ্জ করতে থাকে। ক্ষিতিশ বাবু সেই চালেঞ্জ গ্রহণ করে। তিনি মুখে কেরোসিন তেল ঢেলে ম্যাজিক দেখানোর উদ্দেশ্যে আগুন লাগিয়ে দেন। আর তাতেই ঘটে দুর্ঘটনা। মুখের কেরোসিন তেলে আগুন লাগার পাশাপাশি গোটা শরীরের বিভিন্ন অংশে আগুন লেগে যায়। আশঙ্কাজনক অবস্থায় ক্ষিতিশ বাবুকে রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করে স্থানীয় বাসিন্দারা। চিকিৎসা চলাকালীন ক্ষিতিশ বাবুকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে যায় পড়িবারের লোকেরা। রবিবার রাতে মারা যান ক্ষিতিশ সরকার।
যদিয়ও ক্ষিতিশ বাবুর পড়িবারের অভিযোগ, গত শুক্রবার বাজার করতে যান ক্ষিতিশ সরকার। সেখানেই হোদেল বর্মণ, নির্মল দাস ও পেলকু বর্মণ তাঁকে ডেকে নিয়ে গিয়ে গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন জ্বালিয়ে দেয়।
ঘটনায় জড়িত সন্দেহে মদের আসরে বিপদজনক খেলা দেখানো হোদেল বর্মণ ও নির্মল দাসকে গ্রেপ্তার করেছে রায়গঞ্জ থানার পুলিশ। অপর সঙ্গী পেলকু বর্মণ পলাতক থাকায় তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।
এই ঘটনাকে কেন্দ্র স্থানীয় বাসিন্দারা ভীষণ ক্ষিপ্ত। স্কুল চলাকালীন স্কুলের আসেপাশে মদের আসর ও জুয়ার ঠেক রমরমিয়ে চলে বলে অভিযোগ এলাকাবাসীদের। তাঁদের আরও অভিযোগ প্রশাসনকে জানানো সর্তেও কোনও হেলদোল নেই প্রশাসনের। DSCN8170

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট