লাইসেন্স বাতিলের আবেদন জানালেন রায়গঞ্জ শহরের ১৯ জন এম আর ডিলার


সোমবার,৩১/০৮/২০১৫
520

 বিকাশ সাহাঃ   ডিজিটাল রেশন কার্ড হওয়ার পর গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাওয়ায় রেশন পরিষেবা দিতে অসুবিধা হওয়ার কারণে লাইসেন্স বাতিলের আবেদন জানালেন রায়গঞ্জ শহরের ১৯ জন এম আর ডিলার। এদিন সোমবার উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের কর্ণজোড়ায় অবস্থিত জেলা খাদ্য ও সরবরাহ দপ্তরে গিয়ে রায়গঞ্জ মহকুমা খাদ্য নিয়ামক শাশ্বত সুন্দর দাসের হাতে আবেদন পত্র জমা দেন রায়গঞ্জের এম আর ডিলাররা।
রায়গঞ্জের এম আর ডিলারদের অভিযোগ, ডিজিটাল রেশন কার্ড হওয়ার পর গ্রাহক সংখ্যা আগে যা ছিল তার থেকে চার পাঁচ হাজার গ্রাহক আরও বৃদ্ধি পেয়েছে প্রতিটি রেশন দোকানে। ফলে চার পাঁচজন কর্মী নিয়ে সল্প পরিকাঠামোতে বিপুল সংখ্যক গ্রাহকদের পরিষেবা দেওয়া তাঁদের পক্ষে সম্ভব হচ্ছে না। বাধ্য হয়েই রায়গঞ্জের ১৯ জন এম আর ডিলার লাইসেন্স বাতিলের জন্য আবেদন জানিয়েছেন।
ওয়েস্ট বেঙ্গল এম আর ডিলার্স অ্যাসোসিয়েশানের জেলা সম্পাদক কমল সরকার জানান, রায়গঞ্জ শহরের এম আর শপ গুলিতে আগে থেকেই প্রচুর গ্রাহক ছিল। তার উপর ডিজিটাল রেশন কার্ড হওয়ার পর নতুন করে আরও চার পাঁচ হাজার গ্রাহক বৃদ্ধি পেয়েছে। ফলে আমরা যা কমিশন পাচ্ছি তাতে বিপুল পরিমাণ গ্রাহককে পরিষেবা দেওয়া সম্ভব হচ্ছে না। তাই লাইসেন্স বাতিলের জন্য খাদ্য ও সরবরাহ দপ্তরে আবেদন জানানো হল।
রায়গঞ্জ মহকুমা খাদ্য নিয়ামকের শাশ্বত সুন্দর দাস বলেন, এম আর ডিলাররা লিখিত আকারে লাইসেন্স বাতিলের জন্য একটি আবেদন জমা দিয়েছেন। মিটিং এ আলোচনার মাধ্যমে সমাধান সুত্র খুঁজে বের করা হবে। DSCN8170

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট