সনিয়া গান্ধী অভিযোগ তুললেন বিজেপি’র সরকারের কাজের ভুল নিয়ে


মঙ্গলবার,০৮/০৯/২০১৫
201

খবরইন্ডিয়াঅনলাইনঃ  কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠকে মোদী সরকারের বিরুদ্ধে প্রতিশ্রুতি পালনে ব্যর্থ হওয়ার অভিযোগ করেছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী। পাকিস্তান প্রসঙ্গে দেশের সাম্প্রতিক অবস্থান থেকে শুরু করে জমি অধিগ্রহণ, কাশ্মীরের সাধারণ মানুষের নিরাপত্তা থেকে সংবাদপত্রের স্বাধীনতা, বিভিন্ন বিষয়ে ওয়ার্কিং কমিটির মিটিংয়ে মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেস সভানেত্রী। দলের কার্যকরী সমিতির বৈঠকে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি পূরণের সদিচ্ছা নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

সনিয়ার অভিযোগ, বর্তমানে  জওয়ান ও সাধারণ নাগরিকদের আরও বেশি করে নিশানা করা হচ্ছে। লেখক ও প্রগতিশীলদের হেনস্থা করা হচ্ছে। এমনকি স্বশাসিত শিক্ষা প্রতিষ্ঠানের স্বাধীকারেও হস্তক্ষেপ করা হচ্ছে বলে অভিযোগ করেন কংগ্রেস সভানেত্রী। এছাড়াও, জমি অধিগ্রহণ বিল রুখতে তাঁর দল লাগাতার প্রচার চালানোয় মোদী সরকার পিছু হঠতে বাধ্য হয়েছেন বলেও দাবি করেন সনিয়া।

এদিকে সোমবার কংগ্রেস মুখ্যমন্ত্রী ও বিধায়কদের নিয়ে একটি বৈঠক ডেকেছিলেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। সেই বৈঠক থেকে একথা কার্যত স্পষ্ট যে, কংগ্রেসের আসল ‘বিগ বস’ তিনিই। সূত্রের খবর, ওই বৈঠকে রাহুল সমস্ত নেতাদের নির্দেশ দিয়েছেন, সববিষয় যেন তাঁকেই সরাসরি রিপোর্ট করা হয়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট