সেনাবাহিনী ‘র একদল ইন্দোরে পুলিশ থানায় হামলা চালাল


বৃহস্পতিবার,১০/০৯/২০১৫
111

খবরইন্ডিয়াঅনলাইনঃ     ইন্দোরে এক থানায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে সেনাবাহিনীর জওয়ানরা।

আজ  ভোরে বিজয়নগর পুলিশ থানায় প্রায় ১০০ সেনা জওয়ান হামলা চালালে ৫ পুলিশ কর্মী আহত হয়। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশের এসপি (পূর্ব) ও পি ত্রিপাঠি জানান, কাছাকাছি একটি সামরিক জোন মহু থেকে মোটর সাইকেল এবং গাড়িতে করে এসে সেনারা বিজয় নগর থানায় ভোর পাঁচটা নাগাদ ঢুকে পড়ে। তারা থানার বিভিন্ন কামরায় ঢুকে চেয়ার, টেবিল, কম্পিউটার, প্রিন্টার ইত্যাদি ভাঙচুর করে।

সূত্রে প্রকাশ, বিজয় নগর এলাকায় গভীর রাতে পুলিশ টহল দেয়ার সময় পুলিশ কর্মীদের সঙ্গে কয়েকজন সেনার একটি বারের কাছে তীব্র বিবাদ হয়। আজ ভোরে বিজয় নগর থানায় ভাঙচুর এবং মারপিটের ঘটনা ওই ঘটনার প্রতিক্রিয়া বলে মনে করা হচ্ছে।

পুলিশ কর্মকর্তা ও পি ত্রিপাঠি জানান, সেনাদের মারপিটের ঘটনায় পাঁচ পুলিশ কর্মী আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা করা হয়েছে। সেনা জওয়ানরা এক মহিলা পুলিশ কর্মীকেও লাঞ্ছিত করেছে বলে অভিযোগ উঠেছে। সেনারা বিজয়নগর থানার বাইরে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়ি এবং কিছু ব্যক্তিগত গাড়িতে হামলা চালিয়ে তার কাঁচ ভাঙচুর করে। তারা এক পুলিশ কর্মীর কাছ থেকে রাইফেলও ছিনিয়ে গেছে বলে অভিযোগ।

পুলিশ বলছে, ফৌজি তান্ডবের ঘটনায় ৩ টি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ কর্মীদের মারধর, মহিলা পুলিশ ইনস্পেকটরের সঙ্গে অভদ্রতা এবং থানায় ভাঙচুরের অভিযোগ করা হয়েছে। সমস্ত ঘটনার তদন্ত শুরু হয়েছে। সেনাবাহিনীর কর্মকর্তারা ওই পুলিশ থানার কর্মকর্তাদের সঙ্গে পরে সাক্ষাৎ করে ঘটনা সম্পর্কে বিস্তারিত খোঁজ খবর নিয়ে পৃথক তদন্ত শুরু করেছেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট