ডালখোলা ফাঁড়িতে হামলার ঘটনায় তিন জনের ১৪ দিনের জেল হেপাজত


রবিবার,২৭/০৯/২০১৫
398

 বিকাশ সাহাঃ   ডালখোলা ফাঁড়ি ভাঙচুর ও কর্তব্যরত পুলিশ অফিসারের উপর হামলার ঘটনায় গ্রেপ্তার তিন জনের ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দিল ইসলামপুর মহকুমা আদালত।
উল্লেখ্য শনিবার দুপুরে পুলিশের উপর আক্রমণের মতো ঘটনা ঘটে উত্তর দিনাজপুর জেলার করণদিঘী থানার অন্তর্গত ডালখোলা ফাঁড়িতে। পুলিশ সুত্রের খবর, জমি সংক্রান্ত একটি ঘটনা নিয়ে শনিবার ডালখোলা ফাঁড়ির অন্তর্গত জিয়াগাছি গ্রামের বাসিন্দারা ডালখোলা ফাঁড়িতে এসেছিল। তাঁরা কর্তব্যরত অফিসার রামচন্দ্র লালের সঙ্গে এ ব্যাপারে কথা বলতে বলতে হটাত উত্তেজিত হয়ে ওঠে। এরপরেই তাঁরা ফাঁড়ির ভিতরের সরকারী আসবাবপত্র যথেচ্ছ ভাবে ভাঙচুর করতে থাকে। তাঁদের বাঁধা দিতে গিয়ে আক্রান্ত হন এ এস আই প্রদীপ সিংহ, এ এস আই নৃপেণ রায়, কনস্টেবল তপন মণ্ডল, কনস্টেবল নাথু সোরেন সহ এক সিভিক ভলেন্টিয়ার মহম্মদ ইসমাইল। আহত পাঁচজন পুলিশ কর্মীদের ডালখোলা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের রায়গঞ্জ জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।
ডালখোলা ফাঁড়ি ভাঙচুর ও কর্তব্যরত পুলিশ অফিসারের উপর হামলার ঘটনায় গোলাম সাব্বির, মহম্মদ সরফরাজ ও মহম্মদ হোসেনকে গ্রেপ্তার করা হয়। এদিন এই ৩ জনকে ইসলামপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারপতি তাদের ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট