পূর্ব মেদিনীপুরে বিষমদে মৃত্যুর সংখ্যা বাড়ছে


সোমবার,২৮/০৯/২০১৫
408

খবরইন্ডিয়াঅনলাইনঃ   পূর্ব মেদিনীপুর জেলার দুটি গ্রামে বিষাক্ত মদ খেয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অসুস্থ হয়ে   হাসপাতালে ভর্তি রয়েছে। যদিও একটি বেসরকারি টিভি চ্যানেল বলছে, অসুস্থের সংখ্যা শতাধিক। আচমকা এই মৃত্যুর ঘটনায় সংশ্লিষ্ট এলাকায় ব্যাপক চাঞ্চল্য এবং উদ্বেগের সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা পৌঁছেছেন।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেছেন, পূর্ব মেদিনীপুরের ময়না থানা এলাকার নারিকেলদা এবং কিয়ারানা গ্রামে ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনায় বিশেষ তদন্ত দল গঠন করা হয়েছে। মৃতদের ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

শনিবার সন্ধ্যায় ময়না থানা এলাকার নারিকেলদা এলাকায় এক মাঠে খেলা চলার সময় মাঠের বাইরে প্রকাশ্যেই চলে চোলাই মদ খাওয়ার আসর। নিম্নমানের ওই মদ খেয়ে বাড়ি পৌঁছে তারা অসুস্থ হয়ে পড়ে।

পুলিশ এবং স্থানীয় সূত্রের বরাতে এক সংবাদে প্রকাশ, এলাকার কয়েকজন যুবক শুয়োরের মাংসের সঙ্গে চোলাই মদ খেয়ে শনিবার বিকেল থেকে কিয়ারানা এবং আড়ংকিয়ারানা গ্রামের মানুষজন অসুস্থ হয়ে পড়ে। আশঙ্কাজনক অবস্থায় তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে ছয় জনের মৃত্যু হয়। রোববার রাত পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে ৯ এ দাঁড়িয়েছে। অসুস্থদের ময়না এবং তমলুক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ এবং আবগারি বিভাগের তৎপরতায় এক চোলাই মদ বিক্রেতা গ্রেফতার হয়েছে। এলাকার বাসিন্দাদের অভিযোগ, পুলিশি নিষ্ক্রিয়তার জন্য চোলাই মদ বিক্রি বেড়ে গেছে। ঘটনার প্রতিবাদে এসইউসিআই দলের পক্ষ থেকে  আবগারি দফতরের সামনে বিক্ষোভের ডাক দেয়া হয়েছে। আজ বিজেপি’র এক প্রতিনিধিদল হাসপাতালে অসুস্থদের দেখতে যাবেন। এর আগে বিষমদ খেয়ে মৃত্যু হয়েছিল আবার  বিষাক্ত মদে মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট