সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে বাংলাদেশের জয়া


বুধবার,১৪/১০/২০১৫
338

খবরইন্ডিয়াঅনলাইনঃ  বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে হৈচৈ শুরু হয়েছে টলিউডে। সে উত্তেজনা ছড়াচ্ছে বলিউডেও। কিভাবে?

এবারের পূজায় কলকাতায় মুক্তি পাচ্ছে সৃজিত মুখার্জির আলোচিত ছবি ‘রাজকাহিনী’।

ছবিটি নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে জোড় আলোচনা। ছবির ট্রেলারই সেখানে আলোচনায় নিয়ে এসেছে জয়াকে। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এই যখন অবস্থা, তখন ছবিটির হিন্দি ভার্সন করার ঘোষণা দিয়েছে বলিউডে। ফলে প্রথমবারের মতো বলিউডে অভিষেক হতে যাচ্ছে জয়ার।

‘রাজকাহিনী’ ছবিতে জয়া ‘রুবিনা’ চরিত্রে অভিনয় করেছেন। এই ছবিতে তিনি মূলত নদীয়ার মেয়ে। বিভিন্ন সংগ্রাম-জটিলতা পেরিয়ে শেষমেশ পতিতালয়ে ঠাঁই মিলেছে তার। সম্প্রতি রুবিনা চরিত্রটির ১২ সেকেন্ডের একটি দৃশ্য অনলাইনে প্রকাশিত হয়েছে।

এতে দেখা গেছে, জয়া আহসান রাগী মেজাজ নিয়ে ছুটে আসছেন। গায়ে জড়ানো রয়েছে শাড়ি ও গামছা। রুদ্রনীলের মুখের কাছাকাছি ঝুঁকে, গালে হাত বুলিয়ে দিয়ে বলেন, ‘আমি তোমার রুবিনা।’ এরপরই তার হাতে অস্ত্র উঠে আসে। তিনি প্রচণ্ড চিৎকারে ধারালো অস্ত্রে এক কোপে নামিয়ে আনেন মুণ্ডু।

১৯৪৭ সালের দেশভাগ নিয়ে নির্মিত এই ছবিটি ১৬ অক্টোবর মুক্তি পাবে। বাংলাদেশেও এটি মুক্তি দেয়ার ব্যাপারে কথাবার্তা চলছে। এছাড়া বলিউডে ছবিটির হিন্দি রিমেকের ব্যাপারে কথা চলছে। ‘রাজকাহিনী’ ছবিটি হিন্দিতে ‘লাকির’ শিরোনামে নির্মিত হবে।

মহেশ ভাট ও মুকেশ ভাটের প্রযোজনা প্রতিষ্ঠান ভিশেষ ফিল্মস এবং কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস যৌথভাবে হিন্দি ছবিটি প্রযোজনা করবে। এটিও পরিচালনা করবেন সৃজিত।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট