সিবিআই গ্রেফতার করলো পোষ্ট অফিসের আধিকারিক -কে


বুধবার,১৪/১০/২০১৫
337

পরিতোষ বর্মণঃ    সরকারি টাকা তছরুপের অভিযোগে আজ বালুরঘাট হেড পোষ্ট অফিসের সুপারিনটেনডেন্টকে গ্রেফতার করলো সিবিআই-এর বিষেষ প্রতিনিধি দল। গোপন সূত্রে খবর পেয়ে এদিন সকালে বালুরঘাটের উত্তমাশা এলাকা থেকে অভিজিৎ দাস নামে ওই আধিকারিককে সিবিআই গ্রেফতার করে। সকাল থেকে দফায় দফায় তাকে জেড়া করছে সিবিআই আধিকারিকরা। ধৃত আধিকারিকের বাড়ি কলকাতায় বলে জানা গেছে।
সূত্রের খবর, বেশ কিছু দিন আগে অভিজিৎ দাস দক্ষিণ দিনাজপুর জেলার কুশমন্ডি ব্লকের নাহিব পোষ্ট অফিসে পোষ্ট মাষ্টার ছিলেন। সেই সময় পোষ্টাল বিভাগে ব্যাপক দুর্নীতি হয়। সেই দুর্নীতির তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছিল তাকে। অভিযোগ, তদন্তে নেমে অপরাধিদের সঙ্গে প্রায় ২৭ লক্ষ টাকার বিনিময়ে অভিযুক্তদের নির্দোষ বলে উল্লেখ করেন। এতে ছাড় পেয়ে যায় অভিযুক্তরা। অভিযুক্তরা অভিজিৎ দাসকে প্রথম দফায় ১০ লক্ষ টাকা দেন। আজ দ্বিতীয় দফায় তাকে উত্তমাশাতে ৭ লক্ষ টাকা দেওয়ার কথা ছিল। গোপন সূত্রে খবর পেয়ে ঠিক সেই সময় উত্তমাশা থেকে তাকে হাতে নাতে গ্রেফতার করে সিবিআই-এর ২০ জনের এক বিশেষ প্রতিনিধি দল। সেখান থেকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য বিকাশ ময়দানে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। আগামীকাল তাকে দক্ষিণ দিনাজপুর জেলা আদালতে তুলে নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি জানাবে সিবিআই বলে সূত্রের খবর।
এবিষয়ে জেলা পুলিশ সুপার শিসরাম ঝাজারিয়া থেকে সিবিআই আধিকারিকরা তদন্তের জন্য সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেননি।Paritosh Barman_photo

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট