বালুরঘাটে ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ


শনিবার,১৭/১০/২০১৫
379

পরিতোষ বর্মণঃ    মদের ঠেক ভাঙতে গিয়ে এক বিধবা মহিলাকে মারধর সহ বাড়ি ভাঙচুর সহ টাকা লুঠের অভিযোগ আবগাড়ি দফতরের আধিকারিক সহ কর্মীদের বিরুদ্ধে। শনিবার এই ঘটনার জেড়ে মালদা বালুরঘাট ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করল হরিরামপুর ব্লকের কিসমত কসবা এলাকার বাসিন্দারা।
গত ৮ অক্টোবর হরিরামপুর ব্লকের মেহেন্দিপাড়ায় কিসমত-কসবা এলাকায় মদের ঠেক উচ্ছেদ অভিযানে যায় আবগাড়ি দফতর। কিন্তু গ্রামবাসীদের অভিযোগ, সেদিন মদের ঠেক ভাঙার নামে দুষ্কৃতিদের মত তান্ডব চালায় আবগাড়ির কর্মীরা। ডুলু বাস্কে নামে গ্রামের এক আদিবাসী বিধবা মহিলার বাড়িতে ঢুকে বাড়ি ভাঙচুর, টাকা লুঠ সহ তাকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। আবগাড়ি দপ্তরের কর্মীদের দুষ্কৃতিকারিদের মত আচরণের প্রতিবাদে শনিবার বুনিয়াদপুরে আবগাড়ি দপ্তরের সামনে ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় কিসমত-কসবার কয়েকশো গ্রামবাসী। এদিন রাস্তা অবরোধের খবর পেয়ে সেখানে ছুটে যায় মহকুমা পুলিশ আধিকারিক রাজীব বন্দ্যোপাধ্যায়, বংশীহারী থানার আই সি দেবদত ব্যানার্জী সহ বিশাল পুলিশ বাহিনী।
খবর পেয়ে বালুরঘাট থেকে ঘটনাস্থলে ছুটে যান আওবগাড়ি দপ্তরের ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট অনিমেষ মন্ডল। অবরোধকারিদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন তিনি। অবশেষে নিরপেক্ষ তদন্তের আশ্বাস পেয়ে অবরোধ তুলে নেয় গ্রামবাসীরা। Paritosh Barman_photo

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট