লালু প্রসাদ যাদব বিজেপি’র সভাপতিকে নরভক্ষক বললেন


শনিবার,৩১/১০/২০১৫
134

 খবরইন্ডিয়াঅনলাইনঃ   ক্ষমতাসীন দল বিজেপির সভাপতি অমিত শাহর বিরুদ্ধে কথার বাণ ছুড়েছেন বিহারের রাষ্ট্রীয় জনতা দলের প্রধান লালুপ্রসাদ যাদব। অমিত শাহকে তিনি ‘পাগল’ ও ‘নরভক্ষক’ বলেছেন। আজ শুক্রবার সাংবাদিকদের কাছে বিজেপি সভাপতির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে লালুপ্রসাদ এমন মন্তব্য করেন।

‘বিহার বিধানসভা ভোটে বিজেপি হেরে গেলে বাজি ফাটানো হবে পাকিস্তানে’। গত রবিবার বিজেপি সভাপতি অমিত শাহ বিহারের এক জনসভায় এমন মন্তব্য করেছিলেন। বিজেপি সভাপতির ওই মন্তব্যের পরেই ফের অমিত শাহকে তুলোধুনা করতে ময়দানে নেমে পড়েন রাষ্ট্রীয় জনতা দল (আরজেডি) প্রধান লালুপ্রসাদ যাদব। তিনি বিজেপি সভাপতি অমিত শাহর এই মন্তব্যের কড়া সমালোচনা করে তাঁকে পাগল ও নরভক্ষক বলেন।

সংবাদমাধ্যমের সামনে অমিত শাহর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে লালুপ্রসাদ যাদব বলেন, অমিত শাহ এবার পাগল হয়ে গেছেন। সমস্ত সহ্যের সীমা ছাড়িয়ে গিয়েছেন তিনি। অমিত শাহ এবার পাগল হয়ে গিয়ে বিহারবাসীকে অপমান করতে শুরু করে দিয়েছেন, যা আর মেনে নেওয়া দুষ্কর।

লালুপ্রসাদ আরো বলেন, অমিত শাহর বিরুদ্ধে নির্বাচন কমিশনের কাছে নালিশ জানাতে আরজেডির এক প্রতিনিধিদল যাবে বলেও জানিয়ে দেন লালু।

এর আগেও লালুপ্রসাদ যাদব বিজেপির সভাপতি অমিত শাহকে নরভক্ষক বলেছিলেন। ( ছবিঃ নেট ) ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট