স্বপ্নের একাদশ জেরাড’র পিকের


বৃহস্পতিবার,১২/১১/২০১৫
357

 খবরইন্ডিয়াঅনলাইনঃ    জেরার্ড পিকে তার স্বপ্নের একাদশ নির্বাচন করেছেন। স্পেনের হয়ে বিশ্বকাপ জয়ী এ তারকা অবশ্য দল নির্বাচনে তার ক্লাবকেই প্রাধান্য দিয়েছেন। যেখানে কাতালান ফুটবলার রয়েছেন ছয় জন।

পিকে জাতীয় দলের ছয় তারকাকে অর্ন্তভূক্তি করেছেন তার স্বপ্নের দলে। তবে ২৮ বছর বয়সী এ তারকা দলের আক্রমণভাগ সাজিয়েছেন বর্তমান বিশ্বের সেরা স্ট্রাইকারদের নিয়ে। যারা সবাই খেলেন বার্সায়। এরা হলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি, ব্রাজিলিয়ান অধিনায়ক নেইমার ও উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেজ।

পিকে দলের মিডফিল্ডার হিসেবে রেখেছেন চার জনকে। যেখানে তিনজনই স্প্যানিশ। এরা হলেন বার্সা অধিনায়ক আন্দ্রেস ইনিয়েস্তা, সার্জিও বুসকেটস, চেলসি তারকা সেস ফেব্রিগাস ও ফ্রান্স ও জুভেন্টাস তারকা পল পগবা।

দলের রক্ষণভাগ পিকে সাজিয়েছেন তিনজনকে নিয়ে। এদের মধ্যে সেন্টারে রয়েছেন তিনি নিজেই। ল্যাফ্ট ব্যাক হিসেবে আছেন রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস আর রাইটে রয়েছেন একমাত্র ইংলিশ তারকা জন স্টোনস। তিনি এভারটনে খেলেন। আর গোলরক্ষক হিসেবে আছেন স্পেন ও ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ডেভিড ডি গিয়া। তাঁর স্বপ্ন সত্যি হতে চলেছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট