ঋতুপর্ণা আবার ঘনিষ্ঠ দৃশ্যে


শনিবার,১৪/১১/২০১৫
641

খবরইন্ডিয়াঅনলাইনঃ     টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত বিতর্ক জন্ম দিতে বেশ খোলামেলা পোশাকে নাসিরুদ্দিন শাহের সঙ্গে ক্যামেরাবন্দি হতে যাচ্ছেন। জানা গেছে, ‘গোপচারিণী’ শিরোনামের এ সিনেমাতে বলিউডের প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহের সঙ্গে জুটি বাঁধবেন ঋতুপর্ণা। বর্তমানে ছবির প্রাথমিক কাজ চলছে। অচিরেই ছবির শুটিং শুরু হবে।

আধুনিক দৃষ্টিভঙ্গিতে রূপায়িত এ সিনেমাতে ঋতুপর্ণাকে টিভি সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে। সিনেমাতে তিনি নিজেকে বেশ খোলামেলা পোশাকেই উপস্থাপন করতে যাচ্ছেন। এমনকি চরিত্রের প্রয়োজনে নাসিরুদ্দিন শাহের সঙ্গে ঘনিষ্ঠদৃশ্যেও ক্যামেরাবন্দি হবেন ঋতুপর্ণা।

এ বিষয়ে ঋতুপর্ণা জানান, খুবই আধুনিক রুপে আমার চরিত্রটি সাজানো হয়েছে। তাই চরিত্রটি আমার কাছে ভীষণ লোভনীয়। বর্তমানে এ চরিত্রটি নিয়ে আমি গবেষণা করছি। যাতে করে ক্যামেরার সামনে দাঁড়িয়ে সাহসের সঙ্গে চরিত্রটি ধারণ করতে পারি। সিনেমাতে নাসিরুদ্দিন শাহকে তথ্যচিত্রের পরিচালকের ভূমিকায় দেখা যাবে।

ছবিটি পরিচালনা করবেন সুনন্দা সানাল। এ সিনেমাতে ঋতুপর্ণা ও নাসিরুদ্দিন শাহ ছাড়াও আরো অভিনয় করবেন রজতাভ দত্ত, শ্রীলা মজুমদারসহ বেশ ক’জন তারকা অভিনয়শিল্পী। এর আগেও ঋতুপর্ণা কয়েকটি ছবির শুটিং দৃশ্যে খোলামেলাভাবে নিজেকে মেলে ধরেছেন।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট