আমরা শোকাহত !


সোমবার,১৬/১১/২০১৫
398

বিশ্বের সকল মানুষ  কঠোর ভাষায় প্যারিস হামলার নিন্দা জানিয়ে সন্ত্রাসবাদ মোকাবেলায় সম্মিলিত পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়েছে।  মহাসচিব আয়াদ মাদানি বলেছেন, আান্তর্জাতিক সম্প্রদায়কে গোটা মানবতার প্রধান শত্রুতে পরিণত হওয়া সন্ত্রাসবাদের অভিশাপের বিরুদ্ধে লড়াই করতে একটি সম্মিলিত যৌথ পদক্ষেপে যুক্ত হতে হবে।

৫৭-জাতি সংস্থার প্রধান বলেন, তিনি কঠোর ভাষায় এই হামলার নিন্দা জানান এবং ফ্রান্স সব সময় স্বাধীনতা ও সমতার যে মূল্যবোধের পক্ষে কাজ করছে তা সহ যাবতীয় বিশ্বজনীন মানবাধিকারের পরিপন্থী যে কোনো সন্ত্রাসী কর্ম -এর  সঙ্গে প্রত্যাখ্যান করেন।

সব দেশের প্রধানরা সব ধরনের সন্ত্রাসবাদের নিন্দায়  অটল অবস্থান এবং এই কঠিন ও বেদনাঘন মুহূর্তে ফ্রান্সের জন্য সংস্থার অবিচল সংহতি ও সমর্থন পুনর্ব্যক্ত করেন। মানুষ কে মেরে কোন ভালো কাজ হতে পারে না। এই হানাহানি সর্বতভাবে বন্ধ করা দরকার। যারা কাজটি করেছেন খুবই ঘৃণ্য কাজ। এই বিশ্বকে সুন্দর করুন তাহলে সবাই ভালো ভাবে উপভোগ করি এই প্রকৃতির বিশ্বকে। আগামী প্রজন্মকে আমরা কি শিক্ষা দিচ্ছি। এই ছোট জীবনে কিছু ভালো কাজ করি তাহলে আগামী দিনে সুন্দর ভাবে বাঁচতে পারবো। আমরা , প্রাথনা করি এবং সমবেদনা জানাই যারা এই সুন্দর পৃথিবী চলে গেলেন তাদের পরিবারকে। আসুন সবাই মিলে সুন্দর ভাবে বেঁচে থাকি এই ভূবনে।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট