বিপিএল’র দুই দলের মালিকের মধ্যে ঝগড়া


মঙ্গলবার,২৪/১১/২০১৫
317

খবরইন্ডিয়াঅনলাইনঃ    বিপিএল’র  প্রথম দু্’দিনেই দেখা মিললো বিতর্ক ও পাল্টা-বিতর্কের। এর মধ্যে সবচেয়ে আলোচিত বলা যায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গত সোমবার চিটাগং ভাইকিংস ও সিলেট সুপার স্টার্সের ম্যাচের আগে ঘটে যাওয়া  কিছু ঘটনাকে।

টসের পর ব্যাটিংয়ে নেমে সিলেট দলের খেলোয়াড় তালিকার বাইরেও দুজন বিদেশি খেলোয়াড় দেখে আপত্তি জানিয়েছিলেন চিটাগং অধিনায়ক তামিম ইকবাল। একে তো টসের সময় জমা দেওয়া খেলোয়াড় তালিকা মেনে একাদশ নামায়নি সিলেট, উল্টো বাড়তি দুই বিদেশি রবি বোপারা ও জশুয়া কবকে অনুমোদন ছাড়াই অন্তর্ভুক্ত করেছে সিলেট।

টসের আগে দেওয়া খেলোয়াড় তালিকার বাইরের দুই ক্রিকেটারকে দেখে উইকেটে গিয়েও মাঠ ছেড়ে উঠে আসেন চিটাগং ওপেনার তামিম ও তিলকরত্নে দিলশান।

এই নিয়ে ম্যাচ শুরুর আগে অনেক জল ঘোলা হয়। এমনকি খেলা মাঠে গড়াতেও দেরি হয় এক ঘণ্টা সাত মিনিট। এরপরই দু’দলের ডাগ আউটের সামনে শুরু হয় আরেক ‘নাটক’। ম্যাচ রেফারি, বিপিএল টেকনিক্যাল কমিটির সদস্য আর দুই ফ্র্যাঞ্চাইজির খেলোয়াড়-কর্মকর্তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

দৈনিক কালের কণ্ঠ জানিয়েছে, এমন অবস্থায় এর মধ্যে প্রতিপক্ষ ফ্র্যাঞ্চাইজির কোনো এক কর্মকর্তা তামিমকে উদ্দেশ করে আপত্তিকর কিছু বলায় রেগে ড্রেসিংরুমেই ঢুকে পড়েন চট্টগ্রামের অধিনায়ক। এই পুরো সময়, নীরব দর্শকের ভূমিকায় ছিলেন মুশফিক। সিলেট সুপার স্টার্সের একবার মাঠে যায়, ফিল্ডিংয়ে নামে আবার ফিরে আসে রোদ থেকে বাঁচতে ফ্লাডলাইটে নিচে।

ডাগ আউটের নাটক তখনও চলছে। অন্যরা থামিয়ে না দিলে হয়তো, আজিজুল ইসলামের সঙ্গে টেকনিক্যাল কমিটির সদস্য ও প্রধান নির্বাচক ফারুক আহমেদের কথা-কাটাকাটি গড়াতে পারত আরও খারাপ দিকে। সেটা কোন মতে সামাল দেয়া গেলেও সামাল দেয়া যাচ্ছিলো না তামিম ও আজিজুল ইসলামের মধ্যকার ঝগড়াকে।

একটা পর্যায়ে সামলানো যায়নি তামিম ও আজিজুলের ঝগড়া। আলোচনার এক পর্যায়ে দূরে বসে থাকা তামিমের কাছে গিয়ে আজিজুল কিছু একটা বলতেই চিৎকার করে ওঠেন তামিম, ‘আপনি আমাকে এটা বলার কে?’ দু-একটি অশ্লীল শব্দও ছুড়ে দেন তিনি সিলেট সুপারস্টারসের মালিকের উদ্দেশে। ম্যাচই খেলবেন না জানিয়ে প্যাড খুলে দলের সবাইকে নিয়ে চলে যান ড্রেসিংরুমে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট