শ্মশানের জমিকে কেন্দ্র করে রণক্ষেত্রের জেরে মৃত তিন, আহত বেশ কয়েকজন, বাড়িতে অগ্নিসংযোগ ঃ রায়গঞ্জ


সোমবার,৩০/১১/২০১৫
547

 বিকাশ সাহাঃ   শ্মশানের জমিকে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ ব্লকের অন্তর্গত ভাটলের মালিবাড়ি এলাকায়। যদিও এই জমিকে কেন্দ্র করে এর আগেও বেশ কয়েকবার বিবাদের মত ঘটনা হটলেও পূর্বে এমন মারাত্মক আকার ধারন করেনি। এক পক্ষের দাবী এই জমিকে শ্মশানের জমি হিসেবে চিহ্নিত করা হোক। অপর পক্ষের দাবী যেহেতু এই জমিতে ছেলে মেয়েরা খেলাধুলা করে তাই এই জমি খেলার মাঠ হিসেবেই থাকুক। দুই পক্ষের মধ্যে বচসা থেকে রণক্ষেত্রের চেহারা নেয়। এরপরেই ধারালো অস্ত্র নিয়ে একে অপরের উপর চরাও হয়। রণক্ষেত্রের জেরে মৃত্যু হয় তিন জনের, আহত আরও বেশ কয়েকজন। আহতরা বর্তমানে রায়গঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার জেরে বেশকয়েকটি বাড়িতে অগ্নিসংযোগের মত ঘটনাও ঘটেছে। সংঘর্ষের খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ও র‍্যাফ ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। থমথমে গোটা গ্রাম। চলছে পুলিশি টহলদারী।
স্থানীয় সুত্রের খবর, সংঘর্ষের জেরে মৃত্যু হয়েছে তিন জনের। মৃত তিনজন হল পঞ্চায়েতের সদস্য উত্তম বর্মণ, গ্রামবাসী মারান মুর্মু ও কালু বর্মণ।
আহত রবীন মুর্মুর ভাই বিজয় মুর্মু বলেন, এই জমির অর্ধেক অংশে খেলাধুলা করে ছেলে মেয়েরা। আমরা চাই কয়েক বিঘার এই জমির অর্ধেক অংশে শ্মশান থাকুক। অর্ধেকটা খেলার মাঠ হিসেবে থাকুক। DSCN8170

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট