অভিনেত্রী দীপিকা আবার হলিউডের ছবিতে ডাক পেলেন


মঙ্গলবার,০৮/১২/২০১৫
302

খবরইন্ডিয়াঅনলাইনঃ  পরের ছবি ‘দ্য রিটার্ন অফ জেন্ডার কেজ’ ছবিতে কাজ করছেন বলিউড কুইন দীপিকা পাড়ুকোন। আনুষ্ঠানিকভাবে দীপিকা এখনও কিছু না বললেও, জানা গেছে সিরিজের আগামী ছবিতে থাকছেন তিনি।

হলিউড অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা ভিন ডিজেলের সঙ্গে থ্রিএক্সের লোগোসহ দীপিকার একটি ছবি সিনেমহলে জল্পনা বাড়িয়ে দিয়েছে। আসলে ভিন ডিজেলের সঙ্গে তার যোগাযোগ আরও আগে থেকেই। সেই সময় ফারহা খানের ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে দীপিকার কাজের কথা পাকা। তখনই ভিন ডিজেলের পক্ষ থেকে অফার আসে ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস-৭’ ছবিতে অভিনয় করার।

তবে এতে দ্বিধান্বিত ছিলেন দীপিকা। কিন্তু নিজের কমিটমেন্টেকেই সেই সময় এগিয়ে রাখেন তিনি। আন্তর্জাতিক খ্যাতির স্বাদ ছেড়ে শেষমেশ বলিউড বাদশাহ শাহরুখ খানকেই বেছে নিয়েছিলেন তিনি। ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭’-এর অফার ফিরিয়ে দিয়ে থেকে গিয়েছিলেন ফারহা খানের ‘হ্যাপি নিউ ইয়ার’-এর দলে।

অফার ফিরিয়ে দিলেও ডিজেলের মন জয় করে নেন তিনি। কাজের প্রতি তার এই একনিষ্ঠতার সুবাদে ভিন ডিজেল তখনই প্রতিশ্রুতি দিয়েছিলেন, অন্য ছবির কাজে তিনি দীপিকাকে আবার ডাকবেন। সম্প্রতি দু’জনের একসঙ্গে ছবি প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গেই সেই জল্পনা উঠেছে জোরকদমে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট