বাস ও স্কুল অটোর মধ্যে সংঘর্ষ


বুধবার,২৩/১২/২০১৫
370

পরিতোষ বর্মণঃ    বাস ও স্কুল পড়ুয়া ভর্তি অটোর মুখোমুখি সংঘর্ষে অটোর চালক সহ মোট ১৮জন স্কুল পড়ুয়া আহত হলেন। এদের মধ্যে অটোর চালক সহ মোট পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা বালুরঘাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন। আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে বালুরঘাট থানার মাহিনগর এলাকায়। ঘটনায় ৫১২ নম্বর জাতীয় সড়কের উপর জানজটের সৃষ্টি হয়। বালুরঘাট থানার পুলিশ ও দমকল কর্মীরা ঘটনাস্থল থেকে ঘাতক গাড়ি দুটিকে উদ্ধার করলে স্বাভাবিক হয় পরিস্থিত, শুরু হয় যান চলাচল। ঘটনায় বাসের চালক পলাতক।
স্থানীয় সূত্রে জানা গেছে, স্কুল পড়ুয়া বোঝাই অটোটি বালুরঘাট থেকে মাহিনগরের দিকে যাচ্ছিল। আর উল্টো দিক থেকে একটি যাত্রী বোঝাই বাস বালুরঘাটের দিকে আসচ্ছিল। আচমকা সেই সময় বাস ও অটোটির মধ্যে সংঘর্ষ হয়। অটোটিতে বালুরঘাটের দুটি স্কুলের ১৪ জন ছাত্রী ও তিন’জন ছাত্র ছিল বলে পুলিশ সূত্রে খবর। বর্তমানে আহতদের চিকিৎসা চলছে বালুরঘাট হাসপাতালে।
প্রত্যক্ষদর্শী অন্নপূর্ণা সরকার জানান, মর্মান্তিক দুর্ঘটনাটি তার চোখের সামনেই ঘটেছে। মুহূর্তের মধ্যে দুমড়ে মুচড়ে যায় ওই অটোটি। প্রাথমিকভাবে মনে হয়েছে অটোর কোন যান্ত্রিক গোলযোগের কারনেই দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার তদন্ত শুরু করেছে বালুরঘাট থানার পুলিশ। Paritosh Barman_photo

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট