৪থ ওয়ানডে বন্ধ বৃষ্টির জন্য


শনিবার,০২/০১/২০১৬
348

খবরইন্ডিয়াঅনলাইনঃ    নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার সিরিজের চতুর্থ ওয়ানডে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। আর এতে শ্রীলঙ্কার সিরিজ জেতার স্বপ্নও শেষ হয়ে গেছে। সিরিজ জিততে পারে কেবল নিউজিল্যান্ড। অবশ্য সিরিজ সমতায় শেষ করার সুযোগ থাকছে লঙ্কানদের সামনে।

বর্তমানে পাঁচ ম্যাচের এই সিরিজে ২-১-এ এগিয়ে আছে নিউজিল্যান্ড। পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচটি হবে আগামী ৫ জানুয়ারি।

শনিবার নেলসনের স্যাক্সটন ওভালে বৃষ্টির কারণে অনেক সময় নষ্ট হয়েছিল। তারপরও খেলা শুরু হয়েছিল। নির্ধারিত সময়ের ৩ ঘণ্টা ৪০ মিনিট পর শুরু হওয়া ম্যাচটিতে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে প্রত্যেক দলের জন্য ২৪ ওভার করে নির্ধারিত হয়েছিল।

টস জিতে শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস ব্যাট করতে পাঠান নিউজিল্যান্ডকে। ওয়ানডে ম্যাচটা প্রায় টি-টোয়েন্টি ফরম্যাটে চলে এসেছিল! টি-টোয়েন্টির মতোই ব্যাটিং শুরু করে স্বাগতিকরা।

দ্বিতীয় ম্যাচে ৩০ বলে অপরাজিত ৯৩ রানের বিধ্বংসী ইনিংস খেলা মার্টিন গাপটিল এদিনও ঝড় তুলেছিলেন। লঙ্কান পেসার দুশমন্ত চামিরার টানা তিন বলে তিনটি ছক্কা মারেন এই ডানহাতি।

গাপটিল আর টম লাথাম মিলে উদ্বোধনী জুটিতে ৩ ওভারেই ৩৭ রান তোলেন। অবশ্য পর পর দুই ওভারে বিদায় নেন এই দুজন। থিসারা পেরেরার বলে আউট হওয়ার আগে ৯ রান করেন লাথাম। আর নুয়ান কুলাসেকারার বলে এলবিডব্লিউ হওয়া গাপটিল ১৪ বলে ৩ ছক্কা ও এক চারে ২৭ রানের ছোট্ট ঝোড়ো ইনিংস খেলেন।

তিনে নামা কেন উইলিয়ামসন অবশ্য দ্রুতই বিদায় নেন। এরপর রস টেলর ও হেনরি নিকোলাস মিলে দলের স্কোর ৩ উইকেটে ৭৫-এ (৯ ওভার) নিয়ে যাওয়ার পরই আবার বৃষ্টি নামে নেলসনের স্যাক্সটন ওভালে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট