কালিয়াগঞ্জে প্রায় চার শতাধিক মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করলো


রবিবার,০৩/০১/২০১৬
1110

 বিকাশ সাহাঃ   এদিন রবিবার দুপুরে ১০ নম্বর মালগাঁ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত সাহেবঘাটা এলাকার রান্ধুনি পাড়া পল্লিশ্রী সংঘের সবুজ ফিতা কেটে ও দলীয় পতাকা উত্তোলন করে ক্লাবের উদ্বোধন করেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ। ক্লাবের পার্শ্ববর্তী ময়দানে রক্তদান শিবির ও সভার আয়োজন করা হয়। মোট ৪১ জন রক্তদাতা এদিন রক্তদান করেন। এই সভাস্থলে বিভিন্ন সংগঠনের প্রায় চার শতাধিক মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।
অসীম ঘোষ ছাড়াও এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের কালিয়াগঞ্জ ব্লক সভাপতি তপন দেব সিংহ, মাজারুল ইসলাম, রাজু মহম্মদ সহ প্রমুখ।
তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক অসীম ঘোষ জানান, রক্তের সংকটের মুখে দাঁড়িয়ে ১০ নম্বর মালগাঁ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত রান্ধুনী পাড়া পল্লিশ্রী সংঘের উদ্যোগে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। ক্লাবের কর্মকর্তারা সহ এই গ্রামের প্রচুর মানুষ এদিন তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। ১০ নম্বর মালগাঁ অঞ্চলের জাতীয় কংগ্রেসের সহ-সভাপতি শঙ্কর রায়ের নেতৃত্বে কংগ্রেস থেকেও প্রচুর মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। মুখ্যমন্ত্রী মমতা বন্ধোপাধ্যায়ের উন্নয়নের ধারাকে দেখে এবং মা মাটি মানুষের সরকারের বাংলার গ্রাম ভিত্তিক উন্নয়নের কর্মসূচীর প্রতি আস্থা রেখে এই এলাকার প্রায় ৪০০ জন মানুষ এদিন তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।DSCN8170

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট