বেল ও বেনজেমা দুর্দান্ত


সোমবার,০৪/০১/২০১৬
427

 খবরইন্ডিয়াঅনলাইনঃ    করিম বেনজেমার গোলে এগিয়ে থেকেও ভ্যালেন্সিয়ার সঙ্গে ড্রয়ের (২-২) হতাশায় ডোবে রিয়াল মাদ্রিদ । করিম  বেনজেমার গোলে এগিয়ে থেকেও ভ্যালেন্সিয়ার সঙ্গে ড্রয়ের (২-২) হতাশায় ডোবে রিয়াল মাদ্রিদ। শেষদিকে, গ্যারেথ বেলের হেডে দ্বিতীয়বার লিড নিয়েও শেষ রক্ষা হয়নি গ্যালাকটিকোদের। বছরের প্রথম ম্যাচে পয়েন্ট খুঁইয়ে বার্সেলোনাকে হটিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে ওঠার সুযোগটাও হাতছাড়া করে রাফা বেনিতেজের শিষ্যরা।

তবে গোলের ভিন্ন পরিসংখ্যানে সবার উপরে উঠে আসেন গ্যারেথ বেল ও করিম বেনজেমা। ভ্যালেন্সিয়ার বিপক্ষে রিয়ালের হয়ে দ্বিতীয় গোলটি করেন বেল। ম্যাচের ৮২ মিনিটে টনি ক্রুসের ক্রসে দুর্দান্ত হেডে বল জালে জড়ান ওয়েলস তারকা।

এতেই লা লিগার চলতি মৌসুমে হেডে গোল করার তালিকায় শীর্ষস্থানে নাম লেখান বেল (৪টি)। অন্য কেউই হেডে গোল করার ক্ষেত্রে এতটা সফল হননি।

অন্যদিকে, ইউরোপের শীর্ষ পাঁচটি লিগে (ইংল্যান্ড, স্পেন, জার্মানি, ফ্রান্স ও ইতালি) ফ্রেঞ্চ স্ট্রাইকারদের নেতৃত্ব দিচ্ছেন বেনজেমা। ভ্যালেন্সিয়ার বিপক্ষে মৌসুমের ১২তম গোল করেন ২৮ বছর বয়সী এ ফরোয়ার্ড। তবে বেনজেমার ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন তার জাতীয় দল সতীর্থ অলিভার জিরুদ (১০টি, আর্সেনাল) ও অ্যান্তোনি গ্রিজম্যান (৯, অ্যাতলেতিকো মাদ্রিদ)।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট