বালুরঘাটে নবম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের অভিযোগে ৫ জনকে পুলিশ গ্রেফতার করল


শনিবার,০৯/০১/২০১৬
368

 পরিতোষ বর্মণঃ   ক্লাস নাইনের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে এক মহিলা সহ মোট পাঁচজনকে গ্রেফতার করলো বালুরঘাট থানার পুলিশ। বালুরঘাট শহরের খাদিমপুর তালতলা এলাকার ঘটনা। আজ পুলিশ তাদের বালুরঘাট শহরের খাদিমপুর তালতলা থেকে গ্রেফতার করে। আগামীকাল ধৃতদের দক্ষিণ দিনাজপুর জেলা আদালতে তোলা হবে। অন্য দিকে নির্যাতিতা ওই কিশোরীকে আজই চাইল্ড ওয়েল ফেয়ার কমিটির মাধ্যমে হোমে পাঠানো হবে।
জানা গেছে, গত ৭ই জানুয়ারী নির্যাতিতা ওই কিশোরীকে তার মার সঙ্গে দেখা করিয়ে দেবে বলে খিদিরপুর শশ্মান এলাকায় নিজের ভাড়া বাড়িতে নিয়ে যান আলো সরকার। আলো সরকার নির্যাতিতা ওই কিশোরীর মায়ের বান্ধবী বলে। জানা গেছে, বাবা সুভাষ সরকার, ঠাকুরমা বীণাপাণি সরকারের সঙ্গে সে থাকতো। মা দীর্ঘদিন ধরে নিখোঁজ। মার খোঁজ জানে ও তার সঙ্গে দেখা করিয়ে দেবে এই বলে তাকে নিজের ভাড়া বাড়িতে নিয়ে যায় আলো সরকার। রাতে চার যুবক ওই বাড়িতে মদ্যপানের আসর বসায়। অভিযোগ, এর পর ওই কিশোরীকে রাতে গণ ধর্ষণ করে তারা। এমনকি তার উপর শারীরিক অত্যাচার চালানো হয়। গতকাল নির্যাতিতা ওই কিশোরীর ঠাকুমা বালুরঘাট থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ দায়ের হওয়ার পর আজ অভিযুক্ত চার যুবক রিন্টু দাস, প্রসেনজিৎ কুন্ডু, শঙ্কর সরকার ও সঞ্জিত মহন্ত সহ আলো সরকারকে গ্রেফতার করে। পাশাপাশি ওই নির্যাতিতা কিশোরীকে জিজ্ঞাসাবাদের জন্য বালুরঘাট থানায় নিয়ে আসা হয়। অভিযুক্তদের আগামীকাল দক্ষিণ দিনাজপুর জেলা আদালতে তোলে বালুরঘাট থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, আলো সরকার তার ওই বাড়ি থেকে দেহ ব্যবসার কাজ চালাতো। রোজ নতুন নতুন মেয়েদের নিয়ে আসা হত ওই ভাড়া বাড়িতে। আদালতের কাছে ধৃতদের পুলিশি হেফাজতের আর্জি জানাবে পুলিশ। ঘটনায় আর কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখছে বালুরঘাট থানার পুলিশ।Paritosh Barman_photo

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট