সিরিয়ায় নিজের মাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করলো


শনিবার,০৯/০১/২০১৬
395

খবরইন্ডিয়াঅনলাইনঃ     তাকফিরি সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএলের একজন সন্ত্রাসী এবার তার মাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে। উগ্র জঙ্গি গোষ্ঠী আইএসআইএল ছাড়তে নির্দেশ দেয়ায় ক্ষুব্ধ হয়ে কথিত ‘ধর্মত্যাগের’ অভিযোগ তুলে মাকে গুলি করে হত্যা করেছে ২০ বছর বয়সি তাকফিরি সন্ত্রাসী আলী সাকের-আল কাসিম।

তাকফিরি সন্ত্রাসী দায়েশ নিয়ন্ত্রিত সিরিয়ার উত্তরাঞ্চলীয় রাক্কা শহরে আলী সাকের ৪০ বছর বয়সি তার মা লেনাকে গুলি করে হত্যা করেছে। যুক্তরাজ্যভিত্তিক মানবাধিকার সংগঠন সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস গতকাল (শুক্রবার) ছেলের হাতে মায়ের এই নৃশংস হত্যাকাণ্ডের খবর দিয়েছে। আলী সাকের মায়ের কর্মস্থল স্থানীয় পোস্ট অফিসের বাইরে শত শত মানুষের সামনে গুলি করে হত্যা করে বলে ওই সংস্থাটি জানিয়েছে।

লেনা তার ছেলেকে আইএসআইএল ছাড়তে বলেছিল এবং পরিবারের সঙ্গে রাক্কা শহর ছেড়ে পালিয়ে যাওয়ার জন্য কথিত ‘উসকানি’ দিয়েছিল বলে খবর বের হয়েছে। তার মায়ের যুক্তি ছিল সিরিয়ায় আইএসআইএলের কোন স্থান হবে না এবং এটি শিগগিরই ‘বিনাশ’ হবে।

মায়ের এ কথা আইএসআইএলকে জানায় আলী সাকের। দায়েশ কমান্ডাররা মাকে আটক করে এবং ছেলেকে নিজ হাতে হত্যার নির্দেশ দেয়। এরপর মায়ের কর্মস্থল স্থানীয় পোস্ট অফিসের বাইরে শত শত মানুষের সামনে গুলি করে হত্যা করে সাকের।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট