অ্যাতলেতিকো আবার শীর্ষে


মঙ্গলবার,১২/০১/২০১৬
439

খবরইন্ডিয়াঅনলাইনঃ     খুব বেশি সময় থাকল না বার্সেলোনার হাতে। সেল্টা ভিগোকে ২-০ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের এক নম্বর জায়গাটা পুনরুদ্ধার করেছে অ্যাতলেতিকো মাদ্রিদ। অবশ্য, এক ম্যাচ কম খেলা বার্সার সামনে পরের ম্যাচ জিতে শীর্ষে ফেরার সুযোগ থাকছে।

সেল্টার মাঠে প্রথমার্ধ থাকে গোলশূন্য। বিরতির পর চার মিনিটের মাথায় অ্যাতলেতিকোর অপেক্ষার অবসান ঘটান ফ্রেঞ্চ স্ট্রাইকার অ্যান্তোনি গ্রিজম্যান। আর নির্ধারিত সময়ের দশ মিনিট আগে মিডফিল্ডার ইয়ানিক কারাস্কোর গোলের সুবাদে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে দিয়েগো সিমিওনের শিষ্যরা।

পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা অ্যাতলেতিকোর সংগ্রহ ১৯ ম্যাচে ১৪ জয়, দুই ড্র ও তিন পরাজয়ে ৪৪ পয়েন্ট। সমান ম্যাচে ৪০ পয়েন্টে তৃতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। আর এক ম্যাচ কম খেলা বার্সা ৪২ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে।

আগামী রোববার  ভিন্ন ম্যাচে মাঠে নামবে রিয়াল, বার্সা, অ্যাতলেতিকো। সান্তিয়াগো  স্পোর্টিং গিজনের মুখোমুখি হবে গ্যালাকটিকোরা। রাত সোয়া ১১টায় অ্যাতলেতিকোর প্রতিপক্ষ স্বাগতিক লাস পালমাস। আর ন্যু ক্যাম্পে দিবাগত রাত দেড়টায় কাতালানদের বিপক্ষে মাঠে নামবে অ্যাথলেতিক বিলবাও। * খবরটি নিজে পড়ুন ও শেয়ার করে অন্যকে পড়ার সুযোগ করে দিনঃ Facebook / Twitter 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট