চলচিত্রে তারকাদের মধ্যে বিভিন্ন ধরনের অভ্যাস


বুধবার,১৩/০১/২০১৬
454

খবরইন্ডিয়াঅনলাইনঃ    বেশির ভাগ    মানুষেরই কিছুনা কিছু সমস্যা রয়েছে। কারোটা প্রকাশ পায় আবার কারো বিষয়ে কেউ কখনো জানতেই পারেনা। সেরকমই কিছু সমস্য রয়ে গেছে জনপ্রিয় তারদের মাঝেও। তবে তারকা হলে কি হবে তারাও তো মানুষ। তাই তাদেরও সমস্যা থাকতে পারে। ভালো-মন্দে মেশানো, হাসি-কান্নায় গড়া। এদের মধ্যে অনেকেরই রয়েছে নানা ধরনের বাতিক। তাহলে জেনে নেয়া যাক সেরকমই কয়েক জন বলিউডের তারকেদের বিষয়ে কিছু সমস্যার কথা।

বিদ্যা বালান : ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমাটির আগে বিদ্যা বালান কে কেউ তেমনটা ছিনত না। তবে এই নায়িকা বাস্তব জীবনে পরিচ্ছন্ন থাকতে খুবই ভালোবাসেন। ঘরের আনাচে কানাচে এতটুকু অপরিচ্ছন্নতা দেখলেই তার যে গা জলে উঠে। আর তাই ৩৮ বছর বয়সী এই তারকা ময়লা-আবর্জনা একদমই সহ্য করতে পারেন না।

আয়ুশমান খুরানা : ‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমেই আলোচনা আসেন আয়ুশমান খুরানা। তবে এই অভিনেতার বার বার হাত ধোবার বাতিক আছে। নিজের হাত এবং নখগুলোকে একদম পরিস্কার তকতকে রাখতে চান ‘ভিকি ডোনার’ খ্যাত আয়ুশমান খুরানা। জীবানু চিরতরে দূরে রাখতেই সারাদিন ক্রমাগত হাত ধোঁয়ার এক অদ্ভুত অভ্যাস গড়ে তুলেছেন এই তারকা।

দিপিকা পাড়ুকোন : তাকে কিভাবে পরিচয় করিয়ে দেব তা একেবারে বুঝে উঠতে পরছিনা। তবে আমি তাকে পরিচয় করিয়ে দেয়ার আগে অনেকে হয়তো বা আমাকে বলবে আপনাকে আমরা ভালো করে পরিচয় করিয়ে দেই। তাই না? কারণ তিনি বর্তমানে বলিউডের নাম্বার ওয়ান নায়িকা। ‘পিকু’ আর ‘বাজিরাও মাস্তানি’র সাফল্যে এখন পায় শুন্যে উড়ছেন দিপিকা। নতুন বছরে সব অ্যাওয়ার্ড আসরে চোখে পড়ছে তারই দাপট। বলিউডের নতুন রানীর রয়েছে গোছানোর বাতিক। নিজে সব সময় পরিপাটি হয়ে থাকতে পছন্দ করেন। কোনো কিছু অগোছালো দেখলেই সেটা ঠিক করার জন্য ব্যতিব্যস্ত হয়ে পড়েন। এমনকি অন্যের বাড়িতে গিয়েও কোনো কিছু অগোছালো মনে হলে গুছিয়ে ফেলেন।

কারিনা কাপুর খান : বলিউডের খানদানি খান পরিবারের পুত্রবধু। এক সময়ের গোলগাল কারিনা কাপুর খান আজ সুগঠিত দেহের অধিকারী। বিগত বছরগুলোতে ওজন কমিয়ে জিরো ফিগারের অধিকারিনী হওয়া কারিনা এখন দেহে বাড়তি মেদ একদমই সহ্য করতে পারেন না।

আলি ফাজাল : কফির প্রতি আলাদা দুর্বলতা আছে আলি ফাজালের। তবে সেটা অবশ্যই হতে হবে ধোঁয়া ওঠা গরম। খুঁতখুঁতে ফাজালের মেজাজ ঠিক রাখতে হলে অবশ্যই তাকে ধোঁয়া ওঠা কফিই পরিবেশন করতে হবে। ঠাণ্ডা হয়ে গেলে তার মেজাজ গরম হয়ে উঠতে সময় লাগবে না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট