অভিনেত্রী দীপিকার পারিশ্রমিক সবচেয়ে বেশি


বৃহস্পতিবার,১৪/০১/২০১৬
551

খবরইন্ডিয়াঅনলাইনঃ    জনপ্রিয়তা, সফলতা, পুরস্কার অর্জন এবং পারিশ্রমিকের বিচারে সবাইকে ছাড়িয়ে গেছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত বছর তার তিনটি ছবি মুক্তি পেয়েছে। ‘পিকু’, ‘তামাশা’ ও ‘বাজিরাও মাস্তানি’ শীর্ষক ছবিগুলোর প্রতিটিই দর্শক মহলে প্রশংসিত হয়েছে।
এসব ছবির সুবাদে সদ্য সমাপ্ত ‘স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড’সহ বেশ কয়েকটি পুরস্কার আসরে তিনি সেরা অভিনেত্রীর খ্যাতি কুড়িয়েছেন। এর পাশাপাশি পারিশ্রমিকেও অন্যান্য নায়িকাকে ছাড়িয়ে গেছেন। ২০১৫ সালটি যেন দীপিকার জন্যই বরাদ্দ ছিল! অন্তত তার অভিনীত ছবিগুলোর জয়জয়কার দেখে তা-ই মনে হওয়াটা অস্বাভাবিক নয়।
 যত ফেস্টিভ্যাল কিংবা অ্যাওয়ার্ড অনুষ্ঠান হচ্ছে, তার প্রায় সবগুলোতেই এককভাবে প্রতাপ দেখিয়ে চলেছেন দীপিকা। এরই ধারাবাহিকতায় চলতি সপ্তাহে অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ ‘স্টার স্ক্রিন অ্যাওয়ার্ড-২০১৬’-তেও এককভাবে প্রভাব দেখালেন তিনি।
এই আসরে দীপিকা তার তিনটি ছবির জন্যই পৃথক পৃথকভাবে স্বীকৃতি অর্জন করেছেন। বিচারক, জুরি বোর্ড এবং দর্শক পছন্দসহ সব ক্যাটাগরিতেই তাকে সেরা অভিনেত্রীর পুরস্কার দেয়া হয়েছে।
এদিকে, দীপিকা সামাজিক যোগাযোগ মাধ্যমেও তুমুল জনপ্রিয় হয়ে উঠেছেন। তাছাড়া চলতি বছর থেকে তিনি ছবি প্রতি ১৫ কোটি টাকা পারিশ্রমিক গ্রহণের সিদ্ধান্ত নিয়েছেন।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট