আর্বান প্রায়মারী হেলথ সেন্টারের উদ্বোধন কালিয়াগঞ্জে


শনিবার,১৬/০১/২০১৬
437

 বিকাশ সাহাঃ   কালিয়াগঞ্জ পুরসভার নিজস্ব জমিতে গড়ে উঠতে চলেছে কালিয়াগঞ্জ পুর হাসপাতাল। ন্যাশনাল হেলথ মিশনের আর্থিক সহায়তায় পুরসভার নিজস্ব জমিতে হাসপাতাল নির্মাণের জন্য ট্রেন্ডার প্রক্রিয়ার কাজও শেষ হয়েছে। মোট ৬৩ লক্ষ টাকার মধ্যে ৪৭ লক্ষ টাকা ইতিমধ্যেই চলে এসেছে। খুব শ্রিগ্রই হাসপাতাল তৈরির কাজ শুরু হয়ে যাবে বলে মত কালিয়াগঞ্জ পুরসভার পুরপতি অরুন দে সরকারের জানান। হাসপাতালে আপাতত কোনও শয্যা না থাকলেও সাধারণ মানুষ স্বাস্থ্য পরিষেবা পাবার ক্ষেত্রে এই হাসপাতাল গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। তারই অঙ্গ হিসেবে এদিন শনিবার আর্বান প্রায়মারী হেলথ সেন্টারের শুভ উদ্বোধন করেন জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক ডঃ জগন্নাথ কর্মকার।
এদিনের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা মুখ্যস্বাস্থ্য আধিকারিক ডঃ জগন্নাথ কর্মকার, ডেপুটি সিএমওএইচ-১ ডঃ গৌতম মণ্ডল, ডঃ শিশির কুমার কোলে, কালিয়াগঞ্জ পুরসভার আধিকারিক জনার্দন বর্মণ, কালিয়াগঞ্জ পুরসভার পুরপতি অরুন দে সরকার, উপ পুরপতি কার্তিক পাল প্রমুখ।
কালিয়াগঞ্জ পুরসভার পুরপতি অরুন দে সরকার জানান, কালিয়াগঞ্জ পুরসভা সংলগ্ন পুরসভার একটি কক্ষে এদিন আর্বান প্রায়মারী হেলথ সেন্টারের উদ্বোধন করা হল। আগামী বুধবার থেকে বেলা ১ টা থেকে বিকেল ৪ টে পর্যন্ত হেলথ সেন্টার খোলা থাকবে। হেলথ সেন্টারে ডঃ শিশির কুমার কোলে নিয়মিত রোগী দেখবেন। হাসপাতালের আউটডোর যে সময় বন্ধ থাকে সেই সময় সাধারণ মানুষ যাতে চিকিৎসা পরিসেবা পেতে পারে তার জন্য দুপুর ১ টা থেকে এখানে রোগী দেখার ব্যবস্থা করা হয়েছে। DSCN8170

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট