নায়িকা সোনম কাপুর প্রশংসায়ে পঞ্চমুখ


শুক্রবার,২২/০১/২০১৬
409

মুম্বাই থেকে নিউ ইয়র্ক-গামী বিমান ১৯৮৬ সালে অপহরণের ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করা হয়েছে। যে বিমানটি করাচিতে অপহৃত হয়েছিল, সেই বিমানেরই এক পাইলটের মেয়ে টিঠি পাঠালেন ‘নীরজা’ ছবির পরিচালক রাম মাধবানিকে। মাত্র তিন সপ্তা হল ছবিটির ট্রেলর লঞ্চ করেছে। তার মধ্যেই পরিচালকের মেলবক্স ভরে গেছে অভিনন্দনের বার্তায়। তবে এবার সেই ছবিটির পোস্টা মুক্তি পেয়েছে। সে সিনেমার নায়িকা সোনম কাপুর ট্যুইট করেছেন পোস্টারের ছবি।

বিমানসেবিকা নীরজা ভানোত সেদিন যাত্রীদের প্রাণ বাঁচিয়েছিলেন নিজের জীবন দিয়ে। তার বীরত্বের কাহিনিই ‘নীরজা’ ছবির গল্প। এতেই আবেগে ভেসেছেন বিমানচালকের মেয়ে নিকোলা টমাস ফ্রেডরিক সহ বিমানের ২০০ জন জীবিত যাত্রী। কৃতজ্ঞতায় ভরা চিঠিতে নিকোলা লিখেছেন, ‘ছবির ট্রেলার দেখেই আমার সেই ৪৮ ঘণ্টার ঘটনা মনে পড়ে যায়। চোখে জল এসে গিয়েছিল। নীরজা আমাদের হিরো। অধীর আগ্রহে ছবিটি দেখার জন্য অপেক্ষা করছি।’

ছবি-মুক্তির আগেই পরিচালক মাধবানির ঝুলিতে এত অভিনন্দন। ‘নীরজা’ ছবি হিট হওয়ার পথ কিছুটা হলেও প্রশস্ত হলো তাহলে! আর তাই ছবির নায়িকা সোমান কাপুরকে নিয়ে ইতিমধ্যেই বেশ আগ্রহ শুরু হয়েছে। তিনিও সেই আঁচ বুঝেই পোস্টার প্রকাশ করে দিলেন! ‘নীরজা’ মুক্তি পেতে চলেছে আগামী ১৯ ফেব্রুয়ারি।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট