বার্সার নতুন জার্সি ফাঁস


শনিবার,২৩/০১/২০১৬
456

২০১৬-১৭ মৌসুমের হোম এবং অ্যাওয়ে জার্সির নতুন ছবি ফাঁস হয়ে গেছে। ফাঁস হওয়া জার্সির ডিজাইনকে বলা হচ্ছে নব্বই দশকের বার্সার জার্সির মতোই।

চলতি বছরের জানুয়ারিতে কাতার এয়ারওয়েজের সঙ্গে নতুন চুক্তি করেছে কাতালানরা। মেসি-নেইমার-সুয়ারেজদের ক্লাবটিকে প্রতি মৌসুমে ৭০ মিলিয়ন ইউরো দেওয়ার চুক্তি করে কাতার এয়ারওয়েজ।

নতুন চুক্তিতে বার্সার জার্সিতেও কিছু রদবদলের কথা জানানো হয়। তবে, ফাঁস হওয়া জার্সির ছবির সঙ্গে বার্সার নতুনত্বে ঘেরা জার্সির মিল পাওয়া যায় বলে জানাচ্ছে ইউরোপের সংবাদমাধ্যমগুলো। হোম ম্যাচের জন্য তৈরি জার্সিতে গাঢ় নীল রংয়ের দেখা পাওয়া যায়, যা ১৯৯০-৯২ এ কাতালানদের জন্য তৈরি হয়েছিল।

আরও জানা যায়, আগামী মৌসুমে মেসি-নেইমার-সুয়ারেজরা যে জার্সি জড়িয়ে খেলবেন সেটিতে আড়াআড়ি লাল-নীল স্ট্রাইপের বদলে আবারো লম্বালম্বি স্ট্রাইপ থাকছে।

২০১৬-১৭ মৌসুমের জার্সিতে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠান কাতার এয়ারওয়েজের লোগো থাকবে। ফের লম্বালম্বি স্ট্রাইপ আনা প্রসঙ্গে জার্সির স্পন্সর ক্রীড়ার সরঞ্জাম প্রস্তুতকারী প্রতিষ্ঠান নাইকি জানায়, ক্যাম্প ন্যুতে (বার্সার ঘরের মাঠ) যখন লম্বালম্বি স্ট্রাইপের ডিজাইন করা জার্সি নিয়ে কাতালান ক্লাবটি খেলতে নামে, তখন নিজেদের পতাকার ডিজাইন দেখে কাতালানরা উৎসাহিত হয়। নিজেদের দলটিকে সম্মান জানিয়ে ক্লাবকে উর্ধ্বে রাখে উপস্থিত দর্শকরা।

বার্সার নতুন মৌসুমের জার্সিকে নব্বই দশকে ক্লাবটিতে খেলা রাফায়েল নাদালের চাচা মিগুয়েল অ্যাঞ্জেল নাদালদের পরিহিত জার্সির মতোই বলা হচ্ছে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট