রিয়াল পয়েন্ট নষ্ট করলো


সোমবার,২৫/০১/২০১৬
540

স্প্যানিশ লিগে রবিবার   রাতে রিয়াল বেটিসের মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ। শক্তি সামর্থে বেটিসের চেয়ে  এগিয়ে থাকলেও তারা পূর্ণ তিন পয়েন্ট তুলে নিতে পারেনি। পুচকে বেটিসের সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট খুইয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

ম্যানুয়েল রুয়িজ দা লোপেরা স্টেডিয়ামে রবিবার রাতে ম্যাচের ৭ মিনিটেই লিড নেয় বেটিস। আলভারো সেজুডোর গোলে এগিয়ে যায় । এই গোলটি শোধ দিতে ৬৪ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় জিনেদিন জিদানের শিষ্যদের। ৭ মিনিটে হজম করা গোলটি ৭১ মিনিটে শোধ দেয় রিয়াল। গোলটি করেন রিয়ালের ফরাসি তারকা করিম বেনজেমা। তাকে গোলে সহায়তা করেন হামেস রদ্রিগেজ। এদিন গ্যারেথ বেল মাঠে না নামায় শুরু থেকেই মাঠে ছিলেন হামেস।

ম্যাচের বাদবাকি সময়ে রিয়াল বেটিস যেমন ব্যবধান বাড়াতে পারেনি, তেমনি পারেনি রিয়ালও। অবশ্য পুরো ম্যাচেই দারুণ খেলেছে লস ব্লাঙ্কোসরা। যেখানে রিয়ালের বলের দখল ছিল ৬৪ শতাংশ সেখানে ৩৬ শতাংশ ছিল বেটিসের। রিয়াল ১৮টি গোলে শট নেয়। তার মধ্যে ৮টি ছিল গোলমুখে। অন্যদিকে বেটিস মাত্র ৪টি গোলে শট নেয়। তার মধ্যে ২টি ছিল গোলমুখে।

রিয়াল অবশ্য ৯টি কর্নার পেয়ে একটি থেকেও গোল আদায় করে নিতে পারেনি। অন্যদিকে বেটিস মাত্র একটি কর্নার পায়।

এ ড্রয়ের ফলে ২১ ম্যাচ থেকে ৪৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমসংখ্যক ম্যাচ থেকে ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আর ২০ ম্যাচ থেকে ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট