রাজারহাটের নিদান পলিক্লিনিক এন্ড ডায়গোনেস্টিক সেন্টারের তিন দিনের স্বাস্থ্য শিবির


রবিবার,৩০/০৭/২০১৭
866

সত্যজীৎ মন্ডল---

রাজারহাটের নিদান পলিক্লিনিক এন্ড ডায়গোনেস্টিক সেন্টারের তিন দিনের স্বাস্থ্য শিবিরের আজ তৃতীয় বা শেষদিন। কলকাতার সুবিখ্যাত অভিজ্ঞ ডাক্তার মণ্ডলী দ্বারা এই শিবিরের আয়োজন করা হয়েছে বলে জানান সেন্টার ম্যানেজার শিলা ভট্টাচার্য মহাশয়া।শিবিরের প্রথম দিন উপস্থিত ছিলেন অভিজ্ঞ ডাইবেটিস স্পেশালিস্ট ডাঃ সুপ্রতীক ভট্টাচার্য।দ্বিতীয় দিনে অভিজ্ঞ মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ সৌমিত্র দাস, অভিজ্ঞ ডাইবেটিস স্পেশালিস্ট ডাঃ গৌরব ভাদুড়ী, অভিজ্ঞ স্নায়ু ও মনোরোগ বিশেষজ্ঞ ডাঃ সায়েদ নায়েব আলি।

ই এন টি তে ডাঃ স্বাগতম ব্যানার্জী।আজ তৃতীয় দিনে সকাল দশটা থেকে বৈকাল চারটা পর্যন্ত থাকছেন কলকাতার সুবিখ্যাত ডাক্তার মন্ডলী।যদিও এদিনের শিবিরে সাধারণ মানুষ থেকে তেমন সারা পাওয়া যাচ্ছে না বলে কর্তৃপক্ষ জানান।এর কারণ কি জানতে চাইলে,চিপ সেন্টার ম্যানেজার সুন্দর সিং জানান, আমরা সেভাবে মানুষের কাছে পৌছাতে পারেনি, আমাদের উদ্দেশ্য এর কথা সাধারণ মানুষ কে জানাতে পারেনি।

আমরা আশা করি পরবর্তিতে আমাদের ভুল গুলি শুধরে সাধারণ মানুষের কাছে পৌছাবো। শিলা ভট্টাচার্য একই সংঙ্গে বলেন আমরা এমন শিবির ধারাবাহিক ভাবে করে যাবো।সাধারণ মানুষ কে স্বাস্থ্য সচেতন করে তোলা আমাদের প্রতিষ্টানের উদ্দেশ্য।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট