দক্ষিণ ২৪ পরগাণার বেশ কিছু বিস্তৃত অঞ্চলের রাস্তার বেহাল অবস্থা


শুক্রবার,১১/০৮/২০১৭
596

সত্য‌জিৎ মন্ডল---

বিগত বেশ কিছু ধরে একটানা চলা বৃষ্টির জন্য উত্তর থেকে দক্ষিণ ২৪ পরগাণার বেশ কিছু বিস্তৃত অঞ্চলের রাস্তার বেহাল অবস্থা। তাই নিয়ে সাধারণ মানুষের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়েছে। প্রকাশ পেয়েছে একাধিক জায়গাতে। সাধারণ মানুষ রাস্তায় নেমেছে। প্রতিবাদও হয়েছে। তড়িঘড়ি রাজারহাট প্রশাসন ব্যবস্থাও নিয়েছে।

কিন্তু এবার সম্পূর্ণ আলাদা ধরনের প্রতিবাদ দেখল রাজ্যবাসি। স্থান দক্ষিণ ২৪ পরগাণার বাসন্তী। দীর্ঘদিন ধরেই এলাকার চলাচলের একমাত্র রাস্তার অবস্থা ভীষণ খারাপ। যার জেরে প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। বারবার প্রশাসনকে বলেও কোন লাভ হচ্ছে না। তাই অবশেষে মঙ্গলবার সকাল থেকে অনির্দিষ্ট কালের জন্য রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন এলাকার মানুষজন। পাশাপাশি রাস্তায় ধান গাছ পুঁতে ও বিক্ষোভ দেখান এলাকার মানুষজন। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী থানার ভরতগড় গ্রাম পঞ্চায়েত এলাকায়।

যার জেরে সকাল থেকেই সমস্যায় পড়েছেন এই রাস্তা দিয়ে চলাচলকারী যাত্রীগণ। যদিও পড়ে বাসন্তীর বিডিও কল্লোল বিশ্বাস ও বাসন্তী পঞ্চায়েত সমিতির পূর্তের কর্মাধ্যক্ষ তাপস মন্ডল ঘটনাস্থলে গিয়ে রাস্তা সারাইয়ের আশ্বাস দিলে বেলা একটা নাগাদ অবরোধ ওঠে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট